Thursday, June 13, 2024
Top News৩ কর্মীর আগাম জামিন, পুলিশের তলব আরও ৪ জনকে 

৩ কর্মীর আগাম জামিন, পুলিশের তলব আরও ৪ জনকে 

রাজভবনে শ্লীলতাহানির অভিযোগ, ওএসডি-সহ রাজভবনের ৩ কর্মীর আগাম জামিন। ৫০০ টাকার ব্যক্তিগত বন্ডে জামিন মঞ্জুর করেছে ব্যাঙ্কশাল আদালত।
এর আগে রবিবার থানায় তলব করা হয়েছিল রাজভবনের এই তিন কর্মীকে। তবে তাঁরা সেদিন থানায় হাজির হননি। এই আবহে পরে ফের একবার তাঁদের নোটিশ পাঠিয়ে মঙ্গলবার থানায় হাজির হতে বলেছিল পুলিশ। এদিকে রাজভবনের সেই তিন কর্মীর বিরুদ্ধে এফআইআর করা হয় নির্যাতিতাকে আটকে রাখার অভিযোগে। তবে সেই তিন কর্মীকে আগাম জামিন দিল আদালত।রাজ্যপাল সিভি আনন্দ বোসের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ তোলা মহিলাকে রাজভবনে আটকে রাখার জন্য মামলা দায়ের করা হয়েছে রাজভবনের বিশেষ সচিব এসএস রাজপুত এবং দুই চুক্তিভিত্তিক কর্মী – কুসুম ছেত্রী ও সন্ত লালের বিরুদ্ধে। এই আবহে পুলিশ তদন্ত চালিয়ে নিয়ে যাচ্ছে এই ঘটনায়। এদিকে শ্লীলতাহানির অভিযোগে রাজভবনের আরও চারজনকে নোটিশ পাঠিয়ে তলব করেছে কলকাতা পুলিশ। তাঁরা হচ্ছেন মুন্না চৌধুরি, ডা. এম সাঁতরা, শিবম শর্মা ও গৌতম দাস। রাজভবনের ৪ কর্মীকে সাক্ষী হিসেবে তলব হেয়ার স্ট্রিট থানার।

More News

ভোট-হিংসা বিধ্বস্ত এলাকায় যেতে রাজ্যপালকে আর্জি শুভেন্দুর

0
ভোট পরবর্তী হিংসা বিধ্বস্ত এলাকায় গিয়ে আক্রান্তদের পাশে দাঁড়াতে রাজ্যপালকে চিঠি দিয়েছেন শুভেন্দু অধিকারী। সোশ্যাল...

ফলপ্রকাশের পর অশান্তি রুখতে রাজ্যপালের বার্তা

0
লোকসভা ভোট মিটতেই রাজ্যে হিংসার আশঙ্কায় রয়েছেন রাজ্যপাল সি ভি আনন্দ বোস।সেই মতো সংশ্লিষ্ট সবাইকে...

ভোটগণনায় অস্থায়ী কর্মী নয়, নির্দেশ কলকাতা হাইকোর্টের

0
ভোটগণনার টেবিলে কোনও অস্থায়ী কর্মী থাকবে না। নির্বাচন কমিশনকে তা নিশ্চিত করতে নির্দেশ দিয়েছে কলকাতা...