Wednesday, February 21, 2024
বিনোদনওয়েব সিরিজ়ে মিমি, সঙ্গে টোটা? 

ওয়েব সিরিজ়ে মিমি, সঙ্গে টোটা? 

মিমি চক্রবর্তী ওয়েব সিরিজ়ে অভিনয় করতে আগ্রহী বলে শোনা যাচ্ছে। প্রযোজক সংস্থার তরফে নতুন ওয়েব সিরিজ়ের জন্য অভিনেত্রীর কাছে প্রস্তাব গিয়েছে।অভিনেত্রী নাকি রাজিও হয়েছেন।আরও খবর,এই সিরিজ়ে মিমির বিপরীতে থাকতে পারেন টোটা রায়চৌধুরী।

উল্লেখ্য,স্বস্তিকার সঙ্গে টোটার প্রথম ওয়েব সিরিজ় নিখোঁজ চলতি মাসেই মুক্তি পাচ্ছে।সে দিক থেকে নতুন এই সিরিজ়টি নিয়ে অনুরাগীদের আগ্রহ থাকা স্বাভাবিক।খবর,মিমি এবং টোটাকে নিয়ে নতুন এই সিরিজ়টি পরিচালনা করবেন চন্দ্রাশিস রায়।চন্দ্রাশিস দীর্ঘ দিন পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়ের সহকারী হিসেবে কাজ করেছেন।এর আগে অতিমারির সময় তাঁর পরিচালিত নিরন্তর ছবিটি ছোট পর্দায় মুক্তি পেয়েছিল। সেই ছবিতে ছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং সত্যম ভট্টাচার্য।তবে নতুন সিরিজ়ের বিষয়বস্তু নিয়ে এখনও কিছু জানা যাচ্ছে না।গত বছর মিমি অভিনীত মিনি এবং খেলা যখন মুক্তি পেয়েছিল।দুটি ছবিই বক্স অফিসে নজর কাড়তে পারেনি। ছবি চলছে না বলেই কি নতুন মাধ্যমে ভাগ্যান্বেষণে নামছেন সাংসদ-অভিনেত্রী, এই প্রশ্নও উঁকি দিচ্ছে টলিউডে।অবশ্য এই বছর পুজোয় রক্তবীজ ছবিতে নতুন অবতারে দর্শকদের সামনে হাজির হবেন তৃণমূল কংগ্রেসের সাংসদ মিমি চক্রবর্তী। টলিউডের অন্য তারকারাও বড় পর্দায় নিজের বাজার ধরে রাখতে ওটিটির দিকে ঝুঁকছেন। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এখন হিন্দি ওয়েব সিরিজ়ে চুটিয়ে অভিনয় করছেন।অঙ্কুশকে দর্শক ইতিমধ্যেই শিকারপুর ওয়েব সিরিজ়ে দেখেছেন।এই সপ্তাহেই মুক্তি পাবে শাশ্বত চট্টোপাধ্যায় অভিনীত,আবার প্রলয়। এ বার ওটিটিতে নাম লেখাতে চলেছেন টলিউডের আরও এক প্রথম সারির অভিনেত্রী মিমি চক্রবর্তী।

More News

এমপি ল্যাডের টাকার খরচের হিসেব মিমির পোস্টে        

0
লোকে তো কত কিছুই বলে, এমপি ল্যাডের টাকার হিসেব দিয়ে এবার পোস্ট মিমির। এরআগে বৃহস্পতিবার...

মিমি ছেড়ে দিতে চাইছেন রাজনীতিও

0
যাদবপুরের সাংসদ পদ থেকে ইস্তফা দিয়েছেন মিমি চক্রবর্তী। বিধানসভায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ঘরে গিয়ে তিনি...

বিয়ের প্রসঙ্গে মিমি চক্রবর্তী

0
মিমি চক্রবর্তী, একসময়ের শীর্ষ অভিনেত্রী ছিলেন পর্দায়। বর্তমানে রাজনীতির মাঠেই বেশি ব্যস্ত মিমি, তবে অভিনয়...