Monday, July 22, 2024
Top Newsকারখানার চিমনির ধোঁয়া দেখিয়ে রিল রচনার

কারখানার চিমনির ধোঁয়া দেখিয়ে রিল রচনার

বিভিন্ন ইস্যু নিয়ে বিভিন্ন রাজনৈতিক দলের প্রার্থীরা যখন প্রচারে ব্যস্ত তখন কারখানার চিমনিকে পিছনে রেখে ধোঁয়া দেখিয়ে রিল বানিয়েছেন হুগলির তৃণমূল প্রার্থী রচনা বন্দ্যোপাধ্যায়।
বাসন্তী রংয়ের সালোয়ার চোখে হলুদ চশমা পরে চিমনির ধোঁয়ার দিকে আঙুল দেখিয়ে রচনা বলছেন এটা হুগলির ধোঁয়া। যে ধোঁয়া সবসময় তিনি যাওয়া আসার পথে রোজ দেখেন। এটা সিগারেট, বিড়ি ধোঁয়া নয়, মেশিনের ধোঁয়া সেকথাও বলেছেন অভিনেত্রী প্রার্থী। ১৬ মার্চ সিঙ্গুরে প্রচারে বেরিয়ে হুগলির বন্ধ কারখানা প্রসঙ্গে রচনা বলেছিলেন চিমনি থেকে শুধু ধোঁয়াই ধোঁয়া। অন্ধকার রাস্তাঘাট। এত কারখানা হয়েছে যে শুধু ধোঁয়াই বেরোচ্ছে। তাঁর এই মন্তব্যে সোশ্যাল মিডিয়ায় মিমের বন্যা ছড়িয়ে পড়ে। ধোঁয়া ধোঁয়া মন্তব্য নিয়ে কটাক্ষও শুরু হয়। এমনকি তাঁর প্রতিদ্বন্দ্বী হুগলি বিজেপি প্রার্থী লকেট বলেছিলেন তিনি কোনও ধোঁয়ার কথা বলছেন সিগারেটে ধোঁয়া নয় তো। এবার সেই মিমের জবাব রিলে দিলেন দিদি নম্বর ওয়ান খ্যাত রচনা বন্দ্যোপাধ্যায়।

More News

হুগলিতে মৃত্যু কনস্টেবলের, ইসলামপুরে ব্যক্তির  

0
কাজ সেরে বাড়ি ফেরার পথে পথদুর্ঘটনায় ট্র্যাফিক পুলিশ কনস্টেবলের মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে হুগলির পোলবায়। পুলিশ...

তৃণমূলের দ্বন্দ্বে যুন্ধুমার খানাকুল, লাঠি উচিয়ে তাড়া, ফাটল মাথা

0
পঞ্চায়েত সমিতির দখলকে ঘিরে তৃণমূলের দুই গোষ্ঠীর সংঘর্ষে ধুন্ধুমার হুগলির খানাকুল। পঞ্চায়েত সমিতির মহিলা সভানেত্রীর...

ট্রেনে কাটা পড়া মায়ের দেহাংশ বাড়ি নেওয়ার চেষ্টা ছেলের

0
ট্রেনে কাটা পড়া মায়ের দেহাংশ বাড়ি নিয়ে যাওয়ার চেষ্টা ছেলের। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে...