Tuesday, June 25, 2024
Top Newsকোচবিহারে বাড়ছে না ভ্যালুয়েশন কর, কড়া বার্তা স্বনির্ভর গোষ্ঠীকেও

কোচবিহারে বাড়ছে না ভ্যালুয়েশন কর, কড়া বার্তা স্বনির্ভর গোষ্ঠীকেও

রাজ্য সরকার সেলফ হেল্প গ্রুপের অনেক সুযোগ-সুবিধা করে দিলেও কোচবিহারের অনেক সেলফ হেল্প গ্রুপ গোপনে অন্য রাজনৈতিক দলের সঙ্গে যোগাযোগ রেখে চলেছেন। কোচবিহারের সভামঞ্চ থেকে স্বনির্ভর গোষ্ঠীর উদেশ্যে এমনই কড়া বার্তা দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।
এরপরই সেইসমস্ত সেল্ফহেল্প গ্রুপকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন রাজ্য সরকারের সঙ্গে থাকুন মন দিয়ে কাজগুলো করুন। কাজ করতে অসুবিধা হলে তিনি নিজে দেখে নেবেন বলেও মন্তব্য করেছেন মুখ্যমন্ত্রী। পাশাপাশি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ঘোষণা করেছেন ২০১৫ সালের পর কোচবিহারে কোনও ভ্যালুয়েশন বোর্ড তৈরি হয়নি। তাই যাঁদের বাড়িতে নোটিস যাচ্ছে, তাঁরা এখন নোটিস পেয়ে কিছু করবেন না। কোনও ট্যাক্স এখন বাড়়বে না। তিনি সমস্ত বিষয়ে দেখে নেবেন। কোচবিহার শহরের রাসমেলার মাঠে সরকারি পরিষেবা প্রদান অনুষ্ঠানে ১৯৮ টি প্রকল্পের উদ্বোধন ও শিলান্যাস করা হয়েছে। সব মিলিয়ে প্রায় ৫০০ কোটি টাকার প্রকল্পের উদ্বোধন হয়েছে মুখ্যমন্ত্রীর হাত ধরে।

More News

টোল ফ্রি চালু দুর্গাপুরে, জমি কেনা-বেচায় হুলিয়াও  

0
মুখ্যমন্ত্রীর নির্দেশ পর একদিকে যখন সরকারি জমিকে দখল মুক্ত করতে টোল ফ্রি নম্বর চালু করেছে...

বন্ধ তারাতলা ব্রিটানিয়া, রাজ্যকে খোঁচা সুকান্তর 

0
বন্ধ হয়ে গেল তারাতলার বিখ্যাত ঐতিহ্যবাহী ব্রিটানিয়া বিস্কুটের কারখানা। যা নিয়ে রাজ্য সরকারকে খোঁচা দিয়েছেন...

বিশ্ব সঙ্গীত দিবসে শুভেচ্ছা মুখ্যমন্ত্রীর

0
বিশ্ব সঙ্গীত দিবস উপলক্ষ্যে বিশ্বের সঙ্গীতপ্রেমী মানুষদের শুভেচ্ছা জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এক্স পোস্টে শুক্রবার...