Monday, March 27, 2023
কোচবিহারকোচবিহারে বাস-ট্রাকের সংঘর্ষে আগুন, আহত ২০

কোচবিহারে বাস-ট্রাকের সংঘর্ষে আগুন, আহত ২০

কোচবিহারে সরকারি বাসের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ভয়াবহ অগ্নিকাণ্ডের আতঙ্ক ছড়িয়েছে। রবিবার এই ঘটনায় গুরুতর আহত হয়েছেন অন্তত ২০ জন যাত্রী।

কিছুক্ষণের জন্য স্তব্ধ হয়ে যায় শিলিগুড়ি-কোচবিহার রাজ্য সড়কের জামালদহ থেলপুর মোড় এলাকা। আপাতত স্থানীয় বাসিন্দা এবং দমকল কর্মীদের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে এসেছে। সূত্রের খবর, সিতাই থেকে শিলিগুড়ির দিকে যাচ্ছিল সরকারি বাসটি। সেই সময় উল্টো দিক থেকে আসা কয়লা বোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। ওই সংঘর্ষের জেরে বাসটিতে আগুন ধরে যায়। কিছুক্ষণের মধ্যে লরিটি আগুনে পুড়ে যায়। স্থানীয় বাসিন্দারা তৎপরতার সঙ্গে যাত্রীদের উদ্ধার না করলে আরও ভয়ঙ্কর চেহারা নিত দুর্ঘটনা। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় দমকল। এরপর সবাই মিলে আগুন নিয়ন্ত্রণে আনে। উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থার চেয়ারম্যান পার্থপ্রতিম রায় বলেছেন, তাদের সংস্থার একটি বাস দুর্ঘটনার কবলে পড়েছে। দু’টি গাড়িরই অনেকাংশ পুড়ে গিয়েছে। তবে যাত্রীরা সুরক্ষিত আছেন। সংঘর্ষের পর শর্টসার্কিট থেকে আগুন লাগতে পারে বলে প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে।

More News

শোভাবাজারে পুড়লো ফ্যামিলি স্পা, বহরমপুরে বিস্ফোরণ  

0
আবারও কলকাতায় আগুন লাগার ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। শোভাবাজারে একটি ফ্যামিলি স্পা'তে বুধবার হঠাত করেই আগুন...

এনটি ওয়ান স্টুডিওতে বিধ্বংসী অগ্নিকাণ্ড

0
রবিবার ভোরে টালিগঞ্জে এনটি ওয়ান স্টুডিওতে বিধ্বংসী অগ্নিকাণ্ডে আতঙ্ক ছড়িয়েছে। কালো ধোঁয়ায় ঢেকে গিয়েছে গোটা এলাকা। আগুনের গ্রাসে...

হায়দরাবাদে বহুতলে আগুন, মৃত ৬

0
হায়দরাবাদে একটি বহুতলে অগ্নিদগ্ধ হয়ে কমপক্ষে ৬ জনের মৃত্যু হয়েছে।স্বপ্নলোক কমপ্লেক্স নামে ওই বহুতলের পাঁচ...