Tuesday, June 28, 2022
Top Newsছেলেকে কোলে নিয়ে ইডি-র জেরার মুখোমুখি রুজিরা    

ছেলেকে কোলে নিয়ে ইডি-র জেরার মুখোমুখি রুজিরা    

কয়লাপাচারকাণ্ডে ৬ ঘণ্টা ইডি-র জেরা সামলে ছেলেকে কোলে নিয়ে সিজিও কমপ্লেক্স থেকে বেরিয়ে গিয়েছেন অভিষেকের স্ত্রী রুজিরা বন্দ্যোপাধ্যায়। তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরাকে বুধবার নোটিস পাঠায় এনফোর্সমেন্ট ডিরেক্টরেট।
সকাল ১১টায় ছেলেকে কোলে নিয়ে নিয়ে ইডি দফতরে পৌঁছে যান রুজিরা। এরপর প্রায় ৬ ঘণ্টা জেরা সামলে বিকেল ৫টা ১৫ মিনিট নাগাদ ইডি দফতর থেকে বেরিয়ে যান রুজিরা। বিদেশে আর্থিক লেনদেন সংক্রান্ত বিষয় নিয়ে তাঁকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। জানা গিয়েছে১৮ টি প্রশ্ন তৈরি করা হয়েছে রুজিরাকে জিজ্ঞাসাবাদের জন্য। এছাড়া ব্যাঙ্ক অ্যাকাউন্ট সংক্রান্ত তথ্য নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়েছে তাঁকে। বয়ানও রেকর্ড করছেন ইডি অফিসাররা। দিল্লি থেকে ৪ জন ইডি অফিসার এসেছেন রুজিরাকে জিজ্ঞাসাবাদের জন্য। এই দলে ২ জন মহিলা রয়েছেন।কয়েকদিন  আগেই রুজিরাকে সাড়ে ৬ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করেছিল সিবিআই। সেবার অভিষেকের বাড়ি শান্তিনিকেতনে গিয়ে রুজিরাকে জিজ্ঞাসাবাদ করেছিলেন সিবিআই অফিসাররা। এই মামলায় ইতিমধ্যেই কযেবার দিল্লিতে গিয়ে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার মুখোমুখি হয়েছেন ডায়মন্ড হারবারের তৃণমূল সাংসদ অভিষেক।

More News

এসএসসি মামলায় ইডি-র এফআইআর

0
এসএসসি মামলায় এফআইআর দায়ের করে তদন্ত শুরু করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট বা ইডি। এর আগে সিবিআইও...

জ্যাকলিন ফার্নান্ডেজকে ফের জিজ্ঞাসাবাদ

0
জ্যাকলিন ফার্নান্ডেজকে প্রতারণা মামলায় ফের জিজ্ঞাসাবাদ করেছে ইডি। সোমবার দিল্লিতে ইডি-র দফতরে হাজির হয়েছিলেন অভিনেত্রী। সুকেশ চন্দ্রশেখরের...

মুণ্ডচ্ছেদ হলেও গুয়াহাটি পথে নয় : রাউত 

0
মুণ্ডচ্ছেদ হলেও গুয়াহাটির পথে যাব না। ইডি-র সমন পাওয়ার পর এমনটাই বললেন শিবসেনার মুখপাত্র সঞ্জয়...