Wednesday, February 21, 2024
বিনোদনগুপ্ত সমস্যার সমাধানে রণবীর সিং

গুপ্ত সমস্যার সমাধানে রণবীর সিং

নীল ছবির অন্যতম জনপ্রিয় তারকা জনি সিন্স ও বলিউড অভিনেতা রণবীর সিং এবার এক ফ্রেমে। পুরুষদের যৌন স্বাস্থ্য নিয়ে আলোচনার জন্য নির্মিত একটি বিজ্ঞাপনে একসঙ্গে এক ফ্রেমে এসেছেন দুজন। একটি যৌন স্বাস্থ্যসেবা ব্র্যান্ডের জন্য নির্মিত হয়েছে বিজ্ঞাপনটি।

বিজ্ঞাপনটিতে, সিন্স এমন এক ব্যক্তির চরিত্রে অভিনয় করেছেন যার স্ত্রী তাকে ছেড়ে যেতে চায় কারণ তিনি যৌনতায় ভাল পারফর্ম করতে ব্যর্থ।রণবীর সিং যখন তাদের বিষয়ে হস্তক্ষেপ করেন এবং জিজ্ঞাসা করেন ব্যাপারটা কী, সিন্সের স্ত্রী দাবি করেন যে, তাঁর স্বামী যৌনতায় দুর্বল।এরপর বোল্ড কেয়ার প্রডাক্টের মাধ্যমে দুজনের সমস্যার সমাধান করে দেন রণবীর সিং। এমনই এক গল্পে নির্মিত বিজ্ঞাপনটি। ভারতীয় সিরিয়ালের হাসি ও ড্রামাটিক অ্যাঙ্গেলে নির্মিত বিজ্ঞাপনটি প্রকাশের পরপরই ব্যাপক সাড়া ফেলেছে।দাবি করা হচ্ছে ভয় এবং বিব্রতকর কারণে নীরবে দীর্ঘকাল ধরে যৌন স্বাস্থ্য সংক্রান্ত উদ্বেগের শিকার পুরুষদের জন্য বিশেষভাবে এই প্রচারাভিযান ও উদ্যোগের লক্ষ্য হল পুরনো কুসংস্কার ভেঙ্গে ফেলা,নিষিদ্ধ বিষয়গুলিকে স্পটলাইটে আনা এবং একটি স্পষ্ট বার্তা পাঠানো যে আপনি একা নন, আপনার সাহায্যে সর্বদা কাউকে পাচ্ছেন।

More News

বিজ্ঞাপন নীতি পরিবর্তনের উপায় খুঁজছে মেটা

0
ইউরোপে ইউজারদের জন্য নিজেদের পারসোনালাইজড ও রাজনৈতিক বিজ্ঞাপন দেখানোর ব্যবস্থায় পরিবর্তন আনার উপায় পর্যালোচনা করে...

আনুশকার বিরুদ্ধে কর ফাঁকির অভিযোগ

0
কিছুদিন আগে রাস্তা আটকে বহুজাতিক সংস্থার পণ্যের প্রচার করতে গিয়ে নেটদুনিয়ার রোষানলে পড়েন বলিউড তারকা...

ইউটিউব : বিজ্ঞাপন ছাড়া ভিডিও

0
ইউটিউব সান ব্রুনো, ক্যালিফোর্নিয়া ভিত্তিক একটি মার্কিন অনলাইন ভিডিও প্ল্যাটফর্ম সার্ভিসের সাইট। ২০০৫ সালের ফেব্রুয়ারিতে...