Tuesday, September 27, 2022
বিনোদনচুপ-র স্পেশ্যাল স্ক্রিনিং

চুপ-র স্পেশ্যাল স্ক্রিনিং

দর্শকদের নিয়ে চুপ-র প্রথম স্ক্রিনিং অনুষ্ঠিত হল মুম্বইতে। ফিল্ম ক্রিটিক বা ইন্ডাস্ট্রির মহারথীদের আগে সারা দেশে মোট ১০ টি শহরে চুপ দেখেছে দর্শক।

এই স্পেশ্যাল স্ক্রিনিংয়ের আয়োজন করেছিলেন পরিচালক আর বাল্কি। বাল্কি বলেছেন, এর আগে ছবি বানিয়ে সমালোচকদের চাপে অনেক হতাশাজনক পরিস্থিতির সম্মুখীন হতে হয়েছে তাঁকে। তাছাড়া এই চুপও এমনই এক আর্টিস্ট-র গল্প বলবে যে ক্রিটিকদের অনবরত নিন্দার মুখে পড়ে একসময় এক সিরিয়াল কিলারে পরিণত হয়। তাই পরিচালকের মতে, এতদিন সমালোচক, বিশেষ অতিথিদের নিয়ে ছবির প্রথম স্ক্রিনিং হতো। এবার না হয় অতিথিদের সাথেই দর্শকদের জন্যও এই দিনটি রাখা হল। কারণ দর্শকদের রিভিউ, তাদের মতামতের সবচেয়ে বেশি প্রয়োজন আছে বলেই মনে করেন পরিচালক। প্রসঙ্গত,ওয়াইদা রহমান (Waheeda Rehman), শাবানা আজমি, জয়া বচ্চন-র মতো বিখ্যাত বর্ষীয়ান অভিনেত্রীদের সঙ্গে নিয়ে ফের একটি গ্ল্যামারাস ইভিনিংয়ের সাক্ষী থাকল মুম্বই। এদিন চুপ ছবির স্ক্রিনিংয়ে ছবির অন্যান্য কাস্ট সানি দেওল, দুলকার সলমন, পুজা ভাট সহ অনেকেই এসেছিলেন।

More News

ঐশ্বর্যের টেকের আগে আরাধ্যার অ্যাকশন

0
মা ঐশ্বর্যের শুটিং শুরুর আগে অ্যাকশন বলেছিল আরাধ্যা। এমনটাই জানিয়েছেন ঐশ্বর্য রাই নিজেই। সম্প্রতি, পোন্নিয়িন সেলভান-র...

আমির কন্যা ইরা-র বাগদান

0
শ্বশুর আমির খান ফিল্মি মানুষ, তাই মেয়ে ইরাকে ফিল্মি আদলেই বিয়ের প্রস্তাব দিয়েছেন নূপুর শিখরে।...

করিনার বার্থডে ব্যাশ

0
৪২এ পা দিলেন করিনা কাপুর খান। ছোট্ট জেহ-র হাত ধরে কেক কেটেছেন করিনা। সকালে পরিবার...