Wednesday, February 21, 2024
Top Newsতিহাড় জেলেই সুকন্যা, জুনে রায় 

তিহাড় জেলেই সুকন্যা, জুনে রায় 

বাবা অনুব্রত মণ্ডলের মতো আপাতত তিহাড় জেলেই থাকতে হবে মেয়ে সুকন্যা মণ্ডলকেও।শুক্রবার  দিল্লির রাউস অ্যাভিনিউ আদালতে সুকন্যা মণ্ডলের জামিনের আবেদন সংক্রান্ত মামলার নিষ্পত্তি হয়নি।বিচারক রঘুবীর সিংয়ের এজলাসে সুকন্যা মণ্ডলের আইনজীবী জানিয়েছেন, গরু পাচার মামলায় গ্রেফতার হওয়া বিএসএফের ক্যাপ্টেন সতীশ শর্মার স্ত্রী তানিয়া সান্যালের নাম ইডির চার্জশিটে রয়েছে।

তা সত্ত্বেও তাকে গ্রেফতার করা হয়নি। শুধুমাত্র বীরভূমের তৃণমূল জেলা সভাপতির কন্যা বলেই সুকন্যা মণ্ডলকে গ্রেফতার করা হয়েছে। সুকন্যা মণ্ডলের গত একবছর ধরে চিকিৎসা চলছে। জুন মাসে তাঁর অস্ত্রোপচার হওয়ার কথা। সে কথা উল্লেখ করে সুকন্যা মণ্ডলের জামিনের আবেদন জানানো হয়। অন্যদিকে ইডির পক্ষ থেকে বলা হয়েছে, অনুব্রত মণ্ডলের হিসাবরক্ষক মণীশ কোঠারির বয়ান অনুযায়ী সুকন্যা মণ্ডল ব্যবসা দেখতেন। তিনি কিছু না জেনে সাক্ষর করে গিয়েছেন তা হতে পারে না। এই ধরণের তছরুপ মামলায় জামিন হয় না। দু’পক্ষের সওয়াল জবাব শুনেছেন বিচারক। ১ জুন রায় ঘোষণা করবে রাউস অ্যাভিনিউ আদালত।

More News

আবারও অনুব্রত-সুকন্যার জামিনের আর্জি খারিজ  

0
গরু পাচার মামলায় ফের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের জামিনের আবেদন খারিজ করে দিয়েছে দিল্লির রাউস...

জামিনের শুনানি পিছিয়ে গেল অনুব্রত কন্যার

0
দিল্লি হাইকোর্টে আবারও পিছিয়ে গিয়েছে অনুব্রত মণ্ডলের কন্যা সুকন্যা মণ্ডলের জামিনের মামলার শুনানি। দিল্লি হাইকোর্টে...

পিছল অনুব্রত-কন্যার জামিনের শুনানি 

0
দিল্লি হাইকোর্টে ফের পিছিয়ে গেল অনুব্রত মণ্ডলের কন্যা সুকন্যা মণ্ডলের জামিনের আবেদন।বুধবার দিল্লি হাইকোর্টে বিচারপতি দীনেশ কুমার শর্মার বেঞ্চে সুকন্যার জামিনের মামলার শুনানি ছিল। এ দিন সুকন্যার আইনজীবী সওয়াল করেন,গরুপাচার মামলায় গ্রেফতার করা হয়েছিল বিএসএফ কমান্ডান্ট সতীশ কুমারের দ্বিতীয় স্ত্রী তানিয়া সান্ন্যালকে। তিনি  জামিন পেলে সুকন্যা মণ্ডল...