Wednesday, February 21, 2024
Top Newsথানায় পুলিশকে অপহরণের মামলার হুঁশিয়ারি শুভেন্দুর

থানায় পুলিশকে অপহরণের মামলার হুঁশিয়ারি শুভেন্দুর

বিজেপির এক যুব নেতাকে মিথ্যা অভিযোগে গ্রেফতার করা হয়েছে। এই অভিযোগ তুলে শনিবার রাতে পূর্ব মেদিনীপুরের মারিশদা থানায় গিয়ে পুলিশের সঙ্গে বিতণ্ডায় জড়ালেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।
পুলিশকে তাঁর হুঁশিয়ারি, ধৃত নেতার স্ত্রীকে দিয়ে তিনি অপহরণের অভিযোগে মামলা দায়ের করাবেন। প্রয়োজনে কলকাতা হাইকোর্টে রিট পিটিশনও করবেন তাঁরা। যদিও এই ঘটনা নিয়ে পুলিশের তরফে সরকারি ভাবে এখনও কিছু বলা হয়নি। স্থানীয় সূত্রে দাবি পূর্ব মেদিনীপুরেরই খেজুরি থেকে শনিবার বিকেল ৪টে নাগাদ বিজেপির এক যুব নেতাকে সাদা পোশাকে গ্রেফতার করে মারিশদা থানার পুলিশ। এই ঘটনার খবর পেয়ে রাত প্রায় সাড়ে ১০টা নাগাদ দাসপুর থেকে কাঁথির বাড়ি ফেরার পথে মারিশদা থানায় ঢুকে কর্তব্যরত ডিউটি অফিসারের কাছে দলীয় নেতার গ্রেফতারির অ্যারেস্ট মেমো দেখতে চান শুভেন্দু। এর পরেই পুলিশের সঙ্গে বাগ্‌বিতণ্ডায় জড়িয়ে পড়তে দেখা যায় তাঁকে। সেই সময় তাঁর সঙ্গে ছিলেন খেজুরির বিজেপি বিধায়ক শান্তনু প্রামাণিক-সহ ধৃত বিজেপি নেতার পরিজন ও একঝাঁক দলীয় সমর্থক। তবে পুলিশের তরফে কোনও কাগজ না পেয়ে অবশেষে রাত ১১টার আগেই তিনি মারিশদা থানা থেকে বেরিয়ে যান। আগামী সোমবার খেজুরি বন্ধের ডাকও দিয়েছেন শুভেন্দু।

More News

বাধা পেরিয়ে সন্দেশখালিতে বৃন্দাও, লড়াইয়ে পাশে থাকার আশ্বাস

0
শুভেন্দু অধিকারীর মতই প্রথমে আটকানো হলেও পরে সিপিএম নেত্রী বৃন্দা কারাতও সন্দেশখালি যাওয়ার অনুমতি দেয়...

চোখের জল মোছালেন শুভেন্দু, শাহজাহান ফিনিশের হুঁশিয়ারিও

0
শুভেন্দু অধিকারীকে সামনে পেয়ে শেখ শাহজাহানের ফাঁসির দাবি তুলেছেন গ্রামবাসীরা। বিরোধী দলনেতা গ্রামবাসীদের উদ্দেশে বলেছেন...

ফের সন্দেশখালির পথে শুভেন্দুকে বাধা 

0
আদালতের নির্দেশ সত্বেও সন্দেশখালি যাওয়ার পথে ফের আটকানো হল রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে। পরে কলকাতা...