Wednesday, February 21, 2024
Top Newsদায়ভার মুখ্যমন্ত্রী-কমিশনের, একযোগে বিরোধীরা

দায়ভার মুখ্যমন্ত্রী-কমিশনের, একযোগে বিরোধীরা

দিনভর মৃত্যু-হিংসায় দায় নিতে হবে মুখ্যমন্ত্রী কমিশনারকে। একযোগে আক্রমণ করেছেন বিজেপি, কংগ্রেস, তৃণমূল। নির্বাচন কমিশনার রাজীব সিনহাকে গ্রেফতারের দাবি তুলেছেন বিজেপি মুখপাত্র শমীক ভট্টাচার্য। তিনি বলেছেন অবিলম্বে নির্বাচন কমিশনারের ওপর আইনি পদক্ষেপ করা উচিত।
এত হিংসা সত্ত্বেও শাসকদল এবং কমিশন বলছে সামান্য কিছু ঘটনা ঘটেছে। তিনি আরও বলেছেন যেখানে সংবাদমাধ্যম পৌঁছতে পেরেছে সেখানে ছবি প্রকাশ্যে এসেছে। এর বাইরেও বুথে হিংসা, অশান্তি হলেও সেই ছবি পৌঁছয়নি। তাঁর কথায় তৃণমূল সরকার, কমিশন কেন্দ্রীয় বাহিনীকে ব্যবহার করতে আগ্রহ ছিল না। অস্তিত্ব ছিল না পুলিশেরও। সিভিক ভলান্টিয়ার ভোট পরিচালনা করা হয়েছে বলে অভিযোগ করেছেন শমীক ভট্টাচার্য। হিংসা এবং মৃত্যুতে অন্য সব জেলাকে পিছনে ফেলেছে মুর্শিদাবাদ। এই প্রসঙ্গে প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরি প্রশ্ন মমতা বন্দ্যোপাধ্যায়ের কেমন গণতন্ত্র চাইছেন। এদিকে ভোটে একের পর এক মৃত্যুর দায়ভার মমতা বন্দ্যোপাধ্যায় এবং কমিশনার রাজীব সিনহাকে নিতে হবে বলে সুর চড়িয়েছেন সিপিএমের রাজ্য সাধারণ সম্পাদক মহম্মদ সেলিম। তিনি বলেছেন বাংলার মানুষের অধিকার কেড়ে নিয়েছে তৃণমূল। তাঁর বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছেন মানুষ। নিজের ভোট নিজে দেওয়ার চেষ্টা করেছেন জনতা। লুঠ হওয়া ব্যালট বাক্স জলে ডুবিয়ে দিয়েছেন। তিনি বলেছেন গ্রাম বলছে যারা ছাপ্পা করিয়েছে তাদের ব্যবস্থা করবে জনতাই।

More News

পাগড়ি পরলেই খালিস্তানি, প্রশ্ন মমতার

0
পাগড়ি পরলেই খালিস্তানি? সন্দেশখালি যাওয়ার পথে রাজ্য পুলিশের এসএসআইবি যশপ্রীত সিংকে উদ্দেশ্য করে বিজেপি প্রতিনিধিদের...

জেলবন্দি করে রাখলেও মানুষের মনে কেষ্ট, ফের দরাজ নেত্রী মমতা

0
জেলবন্দি করে রাখলেও কেষ্টকে মনে রেখেছে মানুষ। সিউড়ির সভা থেকে দলনেত্রীর মুখে ফের অনুব্রত মণ্ডলের...

ইডির সঙ্গে বিজেপি ঢুকে সন্দেশখালি অশান্ত করেছে ঃ মুখ্যমন্ত্রী

0
সন্দেশখালির ঘটনা ইডিকে দিয়ে ঘটানো হয়েছিল। সিউড়ির সভা থেকে এমনটাই দাবি করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ...