Wednesday, August 17, 2022
Top Newsদিঘায় মেরিন ড্রাইভ, জগন্নাথধামের গর্ভগৃহের উদ্বোধনে মুখ্যমন্ত্রী

দিঘায় মেরিন ড্রাইভ, জগন্নাথধামের গর্ভগৃহের উদ্বোধনে মুখ্যমন্ত্রী

দিল্লি থেকে ফিরে দিঘায় মেরিন ড্রাইভ এবং জগন্নাথ মন্দিরের গর্ভগৃহের উদ্বোধন করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। খবর এমনটাই। ১১ এবং ১২ তারিখ দিঘায় থাকবেন মুখ্যমন্ত্রী। দিঘা থেকে মন্দারমণি ৩০ কিলোমিটার মেরিন ড্রাইভের উদ্বোধন করবেন তিনি।

পুরীর আদলে দিঘায় জগন্নাথ মন্দির নির্মাণের কথা ঘোষণা করেছিলেন মুখ্যমন্ত্রী। এজন্য ১২৮ কোটি টাকা অনুমোদন করা হয়েছে। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে মন্দিরের কাজ। সেই কাজের অগ্রগতি দেখতে দিঘায় আসবেন মুখ্যমন্ত্রী। এই সফরে মন্দিরের গর্ভগৃহের উদ্বোধন করার কথা রয়েছে। মুখ্যমন্ত্রীর সফরের আগে শুক্রবার হিডকোর চেয়ারম্যান দেবাশিস সেন, পূর্ব মেদিনীপুরের জেলাশাসক পূর্ণেন্দু মাজি জগন্নাথ ধাম পরিদর্শন করেছেন। খতিয়ে দেখেছেন কাজকর্ম। এদিকে রাখি পূর্ণিমায ছুটি ঘোষণা করেছে রাজ্য সরকার। বিজ্ঞপ্তি জারি করে নবান্নের তরফে জানানো হয়েছে ১১ তারিখ বৃহস্পতিবার রাখি পূর্ণিমা উপলক্ষ্যে সমস্ত সরকারি এবং সরকারি সাহায্যপ্রাপ্ত সমস্ত দফতর বন্ধ থাকবে। বন্ধ থাকবে সরকারি এবং সরকারি সাহায্যপ্রাপ্ত সমস্ত শিক্ষাপ্রতিষ্ঠান। এর আগে রাখি পূর্ণিমায় ছুটি থাকত না সরকারি দফতরে। তবে এবার প্রথম ছুটি ঘোষণা করা হয়েছে রাজ্যের তরফে।

More News

মোদীর নারী সুরক্ষা নিয়ে সরব তৃণমূল     

0
দেশের একমাত্র মুখ্যমন্ত্রীকে ব্যাঙ্গাত্মকভাবে সম্বোধন করার জন্য ক্ষমা চাইতে হবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে। এমনই দাবি করেছে...

  ফুটবলে শট মেরে ডুরান্ড কাপের উদ্বোধন মুখ্যমন্ত্রীর

0
এআইএফএফকে ফিফার নির্বাসনের মধ্যেই ফুটবলে শট মেরে ১৩১ তম ডুরান্ড কাপের উদ্বোধন করেছেন মুখ্যমন্ত্রী মমতা...

রাজ্যজুড়ে খেলা হবে দিবস পালন, শুভেচ্ছা মুখ্যমন্ত্রীর

0
রাজ্যজুড়ে খেলা হবে দিবস পালন করছে তৃণমূল। ১৪ অগাস্ট বেহালায় গিয়ে দলের তরফে খেলা হবে...