Monday, May 27, 2024
Top Newsদুর্নীতিতে দেব-সায়নী-বনি, বিস্ফোরক হিরণ

দুর্নীতিতে দেব-সায়নী-বনি, বিস্ফোরক হিরণ

গরুপাচার মামলায় গ্রেফতার এনামুল হকের থেকে ৫ কোটি টাকা নিয়েছেন দেব। বিস্ফোরক অভিযোগ করেছেন বিজেপি বিধায়ক অভিনেতা হিরণ চট্টোপাধ্যায়।
তৃণমূলের আরও দুই তারকা সায়নী ঘোষ, বনি সেনগুপ্তকেও আক্রমণ । রবিবার চন্দ্রকোনায় ঘাটালের বিধায়ক শীতল কপাটের পাশে বসে তোপ দেগেছেন হিরণ। বলেছেন তৃণমূল কংগ্রেস তৈরি হয়েছিল দুর্নীতি দিয়ে সেই দুর্নীতির কথা এখন মানুষ জানতে পারছেন। আদালতের হস্তক্ষেপে মানুষ জানতে পারছেন তৃণমূল নেতামন্ত্রীদের ঘরে কোটি কোটি টাকা রয়েছে। হিরণকে বলতে শোনা গিয়েছে, তিনি আগেও একবার বলেছেন এখনও বলছেন ঘাটালের সাংসদ দীপক অধিকারী বা দেব বিরাট দুর্নীতিতে জড়িত। এনামুলের থেকে ৫ কোটি টাকা নিয়েছেন। বনির মত বাচা ছেলেও দুর্নীতিতে জড়িয়ে পড়েছে। সায়নী ঘোষের কথা তো বিচারপতি নিজেই বলেছেন। এত সম্পত্তি কীভাবে সেই প্রশ্ন তুলছেন। এখানেই শেষ নয় প্রযোজক শ্রীকান্ত মোহতার বিরুদ্ধেও দুর্নীতির অভিযোগ তুলেছেন হিরণ। তিনি অভিযোগ করেছেন শ্রীকান্ত মোহতা কোটি কোটি টাকা লুঠ করেছেন। ৯৯ শতাংশ প্রোডিউসারই কোনও না কোনওভাবে চোরেদের সরকারের সঙ্গে যুক্ত।

More News

গরু পাচারের টাকা নিয়েছেন দেব : শুভেন্দু, পাল্টাও  

0
গরু পাচার মামলায় মূল অভিযুক্ত এনামুল হকের ভাইয়ের থেকে দু'দফায় মোট ৫০ লক্ষ টাকা নিয়েছিলেন...

পুলিশি অভিযান – হাইকোর্টে শুভেন্দু-হিরণ

0
পুলিশি অভিযানের বিরুদ্ধে কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন শুভেন্দু অধিকারী এবং হিরণ চট্টোপাধ্যায়। পর্যাপ্ত তথ্য এবং...

আপ্ত সহায়কের-র বাড়িতে পুলিশ, তোপ হিরণের

0
বিধান সভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর ভাড়া নেওয়া গেস্ট হাউজে আচমকা পুলিশি অভিযানের অভিযোগ উঠেছিল।...