Thursday, June 13, 2024
Top Newsদেবের বিরুদ্ধে সিবিআই তদন্তের দাবিতে মামলা

দেবের বিরুদ্ধে সিবিআই তদন্তের দাবিতে মামলা

ভোটের মাঝে ঘাটালের তৃণমূল কংগ্রেস প্রার্থী এবং সুপারস্টার দীপক অধিকারী বা দেবের বিরুদ্ধে চাকরি দেওয়ার নামে টাকা তোলার অভিযোগে সিবিআই তদন্তের দাবিতে কলকাতা হাই কোর্টে মামলা হয়েছে।

তবে এ বার শুধু দেবের প্রতিনিধি রামপদ মান্না নন, স্বয়ং দেবের বিরুদ্ধেও মামলা হয়েছে। মামলাকারীর দাবি, দেব ও তাঁর প্রতিনিধি’র বিরুদ্ধে যে অভিযোগ উঠেছে,সিবিআই তার তদন্ত করুক। বাপ্পাদিত্য ঘোষ নামে এক ব্যক্তি মামলাটি দায়ের করেছেন।সম্প্রতি ঘাটালের বিজেপি প্রার্থী হিরণ চট্টোপাধ্যায় সোশ্যাল মিডিয়ায়,এক্স হ্যান্ডলে একটি অডিয়ো ক্লিপ পোস্ট করেছিলেন। সেই অডিয়ো ক্লিপটির সত্যতা এস নিউজ যাচাই করেনি।ওই ভিডিয়োর কথা উল্লেখ করেই মামলা করেছেন মামলাকারী।তাঁর হয়ে সওয়াল করেছেন আইনজীবী ফিরদৌস শামিম। উল্লেখ্য,কয়েক দিন আগেই রামপদের বিরুদ্ধে আশাকর্মী পদে চাকরি দেওয়ার নামে টাকা নেওয়ার অভিযোগ তুলেছিলেন ঘাটালের ক্ষীরপাই এলাকার বাসিন্দা গঙ্গেশ সাঁতরা। অভিযোগ করেছিলেন,আশাকর্মী পদে তাঁর মেয়ে মৌসুমি সাঁতরার চাকরির জন্য তিন কিস্তিতে তিনি প্রায় দু’লক্ষ টাকা রামপদকে দিয়েছিলেন। কিন্তু সেই চাকরি হয়নি।পরে টাকাও ফেরত পাননি।সাংসদ প্রতিনিধির বিরুদ্ধে এই অভিযোগ নিয়ে শোরগোল পড়তেই গঙ্গেশ সাঁতরা দাবি করেন, চাকরির জন্য দেওয়া ১ লক্ষ ৮০ হাজার টাকা ফেরত পেয়ে গিয়েছেন।যিনি টাকা নিয়েছিলেন,তিনিই ফেরত দিয়ে গিয়েছেন।ফলে বিষয়টি বেশি দূর এগোয়নি।এর পরেই হিরণের পোস্ট করা একটি ভিডিয়ো আলোচনায় উঠে আসে।

More News

তৃণমূলের পঞ্চায়েত প্রধানকে চুলের মুঠি ধরে মার

0
পঞ্চায়েত অফিসে ঢুকে তৃণমূলের মহিলা প্রধানকে চুলের মুঠি ধরে মারধরের অভিযোগে উত্তেজনা ছড়িয়েছে চন্দ্রকোণার বান্দিপুরে। তৃণমূলের...

তৃণমূল করতে চাপ, মেডিক্যালে ডাক্তারি পড়ুয়াদের বিক্ষোভ

0
অধ্যাপকদের একাংশের বিরুদ্ধে তৃণমূল ছাত্র পরিষদ করতে চাপ দেওয়ার অভিযোগকে কেন্দ্র করে ডাক্তারি পড়ুয়াদের বিক্ষোভে...

কসবায় দুই কাউন্সিলরের দ্বন্দ্বে বোমা-গুলি

0
ভোট মিটতেই কলকাতার দুই তৃণমূল কাউন্সিলরের অনুগামীদের মধ্যে সংঘর্ষে বোমাবাজি, গুলি চালানোর অভিযোগ ঘিরে উত্তপ্ত...