Thursday, May 23, 2024
Top Newsন্যায় যাত্রায় যোগ, মুখ্যমন্ত্রীর তোপের মুখে সিপিএম 

ন্যায় যাত্রায় যোগ, মুখ্যমন্ত্রীর তোপের মুখে সিপিএম 

রাহুল গান্ধীর ভারত জোড়ো ন্যায় যাত্রায় সিপিএমের যোগদানের পরেই কোচবিহারের সভামঞ্চ ফের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের তোপের মুখে বামফ্রন্ট সরকার। কোচবিহারের সভামঞ্চ থেকে মুখ্যমন্ত্রী বলেছেন ৩৪ বছর রাজ্যে বামফ্রন্ট সরকার ক্ষমতায় ছিল।
তারপরেও কোচবিহারের মানুষের জন্য কিছুই করেনি। গত লোকসভা ভোটে কোচবিহারে বিজেপির সাংসদ জিতেছিল, তারপর সেখানকার মানুষের জন্য কিছুই করেনি। তবে রাজ্যের সরকার ৩০০ কোটি টাকা খরচ করে এয়ারপোর্ট করে দেওয়ার পর সমস্ত বিজেপির বাবুরা প্লেন চরে এসে বলছে তারাই নাকি সব করেছে। এরপরই মুখ্যমন্ত্রী-র আরও বক্তব্য ছিটমহল হস্তান্তর করে দেওয়া হয়েছে। হলদিবাড়ি মেখলিগঞ্জের মধ্যে জয়ী সেতু করা হয়েছে। একইসঙ্গে মুখ্যমন্ত্রীর খোঁচা বামফ্রন্ট সরকার তো একদিন ঘাস পুঁতেও দেখেনি, ঘাস কীভাবে পুঁততে হয়। পাশাপাশি বিজেপির বিরুদ্ধে সুর চড়িয়ে মুখ্যমন্ত্রী বলেছেন জল প্রকল্পে বলছে কেন্দ্র সব করে দিয়েছে। কেন্দ্র তো ২৫ শতাংশ টাকা দিয়েছে। আর বাকি রাজ্য সরকার দিয়েছে।

More News

রাহুল প্রধানমন্ত্রী হবেন কিনা আলোচনা হয়নি : কেজরিওয়াল 

0
রাহুল গান্ধী ইন্ডিয়া জোটের প্রধানমন্ত্রী হবেন কিনা, তা নিয়ে কোনও আলোচনা হয়নি। এমনটাই জানিয়েছেন দিল্লির...

জওয়ানদের শ্রমিকে পরিণত করেছেন মোদী : রাহুল 

0
দেশের জওয়ানদের শ্রমিকে পরিণত করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। অগ্নিবীর প্রকল্প নিয়ে বিজেপিকে নিশানা করেছেন কংগ্রেস নেতা...

৪ জুন ইন্ডিয়া  জোটের উদ্দেশ্যে আঘাত ঃ মোদী

0
৪ জুন ইন্ডিয়া  জোটের উদ্দেশ্যে সবচেয়ে  বড় আঘাত হবে। মঙ্গলবার এমনভাবেই তোপ দেগেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র...