Warning: Constant WP_MEMORY_LIMIT already defined in /home/customer/www/snewz.in/public_html/wp-config.php on line 105
পোশাক নিয়ে মন্তব্য, শ্রাবন্তীর কড়া জবাব - S Newz
Saturday, February 4, 2023
বিনোদনপোশাক নিয়ে মন্তব্য, শ্রাবন্তীর কড়া জবাব

পোশাক নিয়ে মন্তব্য, শ্রাবন্তীর কড়া জবাব

শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের কাবেরী অন্তর্ধান ছবিটি মুক্তি পেয়েছে। নাম ভূমিকায় অভিনয় করেছেন শ্রাবন্তী।সম্প্রতি গণমাধ্যমের মুখোমুখি হয়ে শ্রাবন্তী তার নতুন সিনেমা ও ব্যক্তিগত জীবন নিয়ে খোলামেলা কথা বলেছেন।

সম্পর্ক, বিয়ে, বিচ্ছেদ, পোশাক-আশাক এসব নিয়ে বছরজুড়েই আলোচনা-সমালোচনায় থাকেন শ্রাবন্তী। সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করলে সেখানে ট্রোলের বন্যা বয়ে যায়। বিষয়টিকে কীভাবে দেখেন তিনি?কাবেরী অন্তর্ধান ছবির একটি সংলাপ ধরে প্রশ্নটা এসেছে মূলত তার।যেখানে শ্রাবন্তীকে বলতে শোনা গিয়েছে,তাঁর ন্যুডিটি তাঁর কনসার্ন, অন্য কারোর নয়।এ ব্যাপারে শ্রাবন্তীর ভাষ্য,যারা এই সমালোচনা করে, তাদের নিজেদের জীবন নিয়ে ভাবা উচিত। তারপর অন্যকে জাজ করুক। মানুষ একটু বেশিই জাজমেন্টাল হয়ে যায়। ট্রোল নিয়ে শ্রাবন্তী আর বলতে চান না, পাত্তাও দেন না।পোশাক নিয়ে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের বক্তব্য,যে খোলামেলা পোশাক পরছে সে যদি কমফোর্টেবল হয়,তাহলে অন্যদের কথায় কিছু যায় আসে না।অনেকের হয়তো তাকে দেখতে ভালো লাগছে। হাতের পাঁচটা আঙুল তো সমান হয় না।শ্রাবন্তী জানিয়েছেন,সব ধরনের চরিত্রে অভিনয় করতে চান তিনি।খাবারের বেলাতেও জিহ্বাকে দিচ্ছেন পরিপূর্ণ স্বাধীনতা। তার কথায়,ডায়েট তিনি করতে পারবেন না। খাবেন, আবার জিমে গিয়ে কসরত করবেন। কারণ তিনি নিজের মনকে কষ্ট দিয়ে ডায়েট করতে পারবেন না। তবে এখন স্বাস্থ্যকর খাবার খান।উল্লেখ্য,কাবেরী অন্তর্ধান ছবি দিয়েই দীর্ঘ প্রায় ২৫ বছর পর একসঙ্গে পর্দায় আসছেন প্রসেনজিৎ-শ্রাবন্তী। এর আগে,মায়ার বাঁধন ছবিতে প্রসেনজিতের মেয়ের ভূমিকায় অভিনয় করেছিলেন ছোট্ট শ্রাবন্তী।

More News

বেজির গলায় শিকল, বনদফতরের জেরায় শ্রাবন্তী  

0
 গাড়ির চালককে গ্রেফতারের পর, এবার পুনরায় বেজির গলায় শিকল পড়ানোয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় কে আজ...

বন্যপ্রাণীকে আটকে আইনি বিপাকে শ্রাবন্তী

0
বন্যপ্রাণীকে আটকে রাখার অভিযোগে ফের একবার আইনি ঝামেলায় জড়িয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এবার তাঁর কাছে নোটিস গেল...