Thursday, May 23, 2024
জাতীয় সংবাদপ্রেম করছেন শাহরুখ-পুত্র

প্রেম করছেন শাহরুখ-পুত্র

লারিসা বনেসি,ব্রাজিলের নাগরিক হলেও ভারতে বহু বছর ধরে কাজ করছেন। সেই ব্রাজিলিয়ান তারকার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন শাহরুখ-পুত্র,আরিয়ান খান।

 অক্ষয় কুমার, জন আব্রাহামের সঙ্গে কাজ করেছেন তিনি। লারিসা-আরিয়ানের প্রেমের খবর মিলেছে সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি আরিয়ানের ইনস্টাগ্রামে দেখা গিয়েছে তিনি লারিসাকে ফলো করেন। শুধু অভিনেত্রীকে নয়, তাঁর গোটা পরিবারকেই অনুসরণ করেন বাদশা-পুত্র।জানা যাচ্ছে, লারিসার মাকে জন্মদিনে নাকি উপহারও পাঠিয়েছেন আরিয়ান। তা-ও আবার নিজের ব্র্যান্ডের পোশাক।এদিকে লারিসা পেশায় অভিনেত্রী। ব্রাজিলের নামী মডেল। তবে বেশ কয়েক বছর আগেই ভারতে চলে আসেন।অক্ষয় কুমার এবং জন আব্রাহমের দেশি বয়েজ় ছবির হিট গান সুভা হোনে না দে দিয়ে বলিউডে কাজ শুরু করেছিলেন। টাইগার শ্রফ, সুরাজ পাঞ্চোলির সঙ্গেও কাজ করেছেন।সইফ আলি খানের গো গোয়া গন-ছবিতে পার্শ্ব চরিত্রে অভিনয়ের মাধ্যমে হিন্দি সিনেমায় লারিসার অভিষেক হয়।এ দিকে বলিউডের বাদশার পুত্র, ছোটবেলা থেকেই ক্যামেরার আশপাশেই বড় হয়েছেন। বিনোদনের জগতে ইতিমধ্যেই পা রাখলেও নিজেকে ক্যামেরার নেপথ্যেই রেখেছেন শাহরুখ-পুত্র। কিন্তু তাঁকে নিয়ে আগ্রহের অন্ত নেই ফ্যানদের। মাদককাণ্ডে একটা সময় হাজতবাস করতে হয় আরিয়ান খানকে। এ বার তাঁকে নিয়ে জোর জল্পনা। সেই আরিয়ান প্রেমে পড়েছেন। নিজের প্রথম ওয়েব সিরিজ়ের কাজ নিয়ে ব্যস্ত আরিয়ান।শাহরুখ-পুত্র বলে বাড়তি কোনও অহঙ্কার নেই আরিয়ানের। সকলের মতামতের গুরুত্ব আছে তাঁর কাছে। ঘনিষ্ঠ সূত্রের দাবি,আরিয়ান এমন এক জন মানুষ যিনি সমালোচনা সহ্য করতে যেমন পারেন, তেমনই অন্যের মতামতকে গুরুত্ব দেন।দিন কয়েক আগেই একটি দৃশ্যে মনের মতো শট পাচ্ছিলেন না, তখন পুরনো সব কলাকুশলীদের পরামর্শ অনুযায়ী শট নেন।বিন্দুমাত্র অহঙ্কার বা আত্মশ্লাঘা নেই আরিয়ানের মধ্যে।

More News

বেঁটে পাত্র : পন্থকে খোঁটা উর্বশীর ( Tandra )

0
পাত্র চাই বলে বিজ্ঞাপন করেছিলেন। তাতেই কি ঋষভ পন্থকে খোঁটা দিয়েছেন উর্বশী রাউতেলা? এই প্রশ্নে তোলপাড় সোশাল মিডিয়ায়।  অভিযোগ, পন্থের উচ্চতা নিয়ে ব্যঙ্গ করে তাঁকে বেঁটে বলেছেন অভিনেত্রী। এতেই বেজায় চটেছেন ক্রিকেটারের ফ্যান ফলোয়াররা। পরিস্থিতি সামলাতে সোশাল মিডিয়ারই সাহায্য নিয়েছেন উর্বশী।ইনস্টাগ্রাম স্টোরিতে জানিয়েছেন নিজের বক্তব্য।এক ম্যাট্রিমোনি সাইটের জন্য তৈরি বিজ্ঞাপনে অভিনয় করেছেন উর্বশী। আর তাতেই তিনি জানিয়েছেন, কিছুতেই মনের...

ব্রাজিলের বিপক্ষে খেলতে ‘তৈরি’ রদ্রি

0
রদ্রি, পারিবারিক কারণে গত কয়েকদিন দলের সঙ্গে ছিলেন না। করেননি কোনো অনুশীলন। তাতে অবশ্য কোনো সমস্যা...

ব্রাজিলে ঝড়ের তাণ্ডব, মৃত ১২

0
ভয়াবহ ঝড়ে তাণ্ডবে তছনছ হয়ে গিয়েছে দক্ষিণ-পূর্ব ব্রাজ়িলের পাহাড়ে ঘেরা রিয়ো ডি জেনেরো প্রদেশের একাংশ।...