Wednesday, May 22, 2024
Top Newsফের পুলিশ হেফাজত, রাজ্যকে তুলোধনা নওশাদের   

ফের পুলিশ হেফাজত, রাজ্যকে তুলোধনা নওশাদের   

আবারও জামিনের আবেদন খারিজ হয়ে গেল আইএসএফ বিধায়ক নওশাদ সিদ্দিকির। বুধবার আদালতে তোলার সময় রাজ্যের বিরুদ্ধে চক্রান্তের অভিযোগ এনেছিলেন তিনি আবার বিকেলে বেরনোর সময় সরকারি কর্মীদের ডিএ নিয়ে সরব হতে শোনা গিয়েছে তাঁকে।
২১ জানুয়ারি ধর্মতলায় গণ্ডগোলের ঘটনায় নওশাদ সহ ২০ জনের বিরুদ্ধে ৩২ পাতার চার্জশিট দেয় লালবাজার। কলকাতা পুলিশের পেশ করা চার্জশিটে খুনের চেষ্টার অভিযোগ আনা হয় ভাঙড়ের বিধায়কের বিরুদ্ধে। এছাড়াও জনজীবন বিপর্যস্ত করা, সরকারি সম্পত্তি ভাঙচুরের অভিযোগ যুক্ত করা হয় ওই চার্জশিটে। বুধবার ব্যাঙ্কশাল আদালতে নিউ মার্কেট থানার তরফে নওশাদদের হেফাজতে নেওয়ার আবেদন জানানো হয়। নিউ মার্কেট থানার মামলায় জামিনের আবেদন করা হলে তা খারিজ করে নওশাদ সিদ্দিকিকে ১৮ ফেব্রুযারি পর্যন্ত পুলিশ হেফাজতের নির্দেশ দেয়। অন্যদিকে হেযার স্ট্রিট থানার মামলায় আদালতে চার্জশিট জমা দেয় পুলিশ। এই মামলাতেও জামিনের আবেদন জানানো হলে তা খারিজ হয়ে ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত জেল হেফাজত হয়েছে নওশাদ সহ অন্যান্য আইএসএফ কর্মীদের। অন্যদিকে, নওশাদের মুক্তির দাবিতে আদালত চত্বরের বাইরে বুধবারও বিক্ষোভ দেখিয়েছেন আইএসএফ সমর্থকরা।

More News

রেশন দুর্নীতির ৩৫০ কোটি হাওয়ালায় দুবাইয়ে

0
রেশন দুর্নীতিকাণ্ডে তৃতীয় অতিরিক্ত চার্জশিট জমা দিল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট,ইডি। ব্যবসায়ী বিশ্বজিৎ দাস এবং তাঁর বৈদেশিক...

কেন্দ্রীয় সরকারি কর্মীদের ৪ শতাংশ ডিএ বৃদ্ধি

0
লোকসভা নির্বাচনের আগেই কেন্দ্রীয় সরকারি কর্মীদের মহার্ঘ ভাতা ৪ শতাংশ বৃদ্ধি করেছে সরকার। কেন্দ্রীয় বাণিজ্য...

জেলবন্দিদের গরম ভাতের দাবি নওশাদের

0
এবার জেলবন্দিদের খাবারে গরম ভাত দেওয়ার জন্য বিধানসভায় দাবি তুলেছেন ভাঙড়ের আইএসএফ বিধায়ক নওশাদ সিদ্দিকি।...