Warning: Constant WP_MEMORY_LIMIT already defined in /home/customer/www/snewz.in/public_html/wp-config.php on line 105
 বার্সা ছেড়ে আতলেতিকোয় মেমফিস - S Newz
Saturday, February 4, 2023
Sports বার্সা ছেড়ে আতলেতিকোয় মেমফিস

 বার্সা ছেড়ে আতলেতিকোয় মেমফিস

সিজনের মাঝপথে ঠিকানা বদল করলেন মেমফিস ডিপাই।বার্সেলোনা থেকে আড়াই বছরের চুক্তিতে ফরোয়ার্ড মেমফিস ডিপাইকে দলে নিয়েছে আতলেতিকো মাদ্রিদ।দু’ ক্লাবের পক্ষ থেকে বিবৃতি দিয়ে বিষয়টি জানানো হয়েছে। বার্সেলোনার বিবৃতিতে বলা হয়েছে, ডিপাইয়ের ট্রান্সফার ফি ৩০ লাখ ইউরো।

বোনাসসহ কাতালান ক্লাবটি পেতে পারে আরও দশ লাখ ইউরো।বার্সেলোনার অনুমতি নিয়ে আতলেতিকোর সঙ্গে অনুশীলনে অংশ নেন ২৮ বছর বয়সী মেমফিস।উল্লেখ্য,২০২১ সালে ফরাসি ক্লাব লিওঁ থেকে ফ্রি ট্রান্সফারে বার্সেলোনায় যোগ দিয়েছিলেন মেমফিস। ডাচ ফুটলারের সঙ্গে ক্লাবটির চুক্তি ছিল দুই বছরের। অন্যদিকে,আক্রমণভাগে শক্তি বাড়িয়েছে আর্সেনাল। ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিয়ন থেকে বেলজিয়ান ফরোয়ার্ড লিয়ান্দ্র ত্রোসারকে দলে টেনেছে তারা।২৮ বছর বয়সী ত্রোসারের দলবদলের বিষয়টি নিশ্চিত করেছে প্রিমিয়ার লিগের দুই ক্লাবই। তবে ট্রান্সফার ফির অঙ্ক প্রকাশ করেনি কোনো দল। খবর, ২ কোটি ১০ লাখ পাউন্ডে ত্রোসারকে দলে টেনেছে আর্সেনাল। বিভিন্ন বোনাসে যা আরও বাড়তে পারে।

More News

আর্সেনাল গোলরক্ষককে টটেনহামের সমর্থক লাথি

0
ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে মুখোমুখি হয়েছিল টটেনহ্যাম ও আর্সেনাল। টটেনহ্যামের ঘরের মাঠে ২-০ গোলে জিতেছে...

শৃঙ্খলাভঙ্গের জন্য আর্সেনালের শাস্তি

0
প্রিমিয়ার লিগে নিউক্যাসল ইউনাইটেডের বিপক্ষে ম্যাচে নিজেদের খেলোয়াড়দের নিয়ন্ত্রণ করতে ব্যর্থ হওয়ায় শাস্তি পেয়েছে আর্সেনাল।শৃঙ্খলাভঙ্গের...

চেলসিকে হারিয়ে শীর্ষে আর্সেনাল

0
বড় দুই দলের লড়াইয়ে পুরোটা সময় দ্বিতীয় সেরা হয়েই রইলো চেলসি। সাদামাটা প্রতিপক্ষের ওপর দাপট...