Wednesday, August 17, 2022
Top Newsবিজেপিতেও এবার সেটিংয়ের দাবি, অস্বস্তিতে দল

বিজেপিতেও এবার সেটিংয়ের দাবি, অস্বস্তিতে দল

এবার বিজেপি দলের মধ্যেই তৃণমূলের সঙ্গেই সেটিংয়ের দাবি উঠেছে। শুক্রবার উপরাষ্ট্রপতি নির্বাচনের আগে স্বাধীনতা দিবসের তাৎপর্য এবং কর্মসূচি নিয়ে দলের বিধায়কদের সঙ্গে অনলাইনে বৈঠক করেছেন সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা।

আর সেখানেই বিজেপির হলদিয়ার বিধায়ক তাপসি মণ্ডল সরাসরি তৃণমূলের সঙ্গে সেটিং করার দাবি তুলেছেন। দিল্লিতে মোদী-মমতা বৈঠক আসলে সেটিং বলে বিরোধী কংগ্রেস এবং সিপিএমের তরফে যে অভিযোগ তোলা হচ্ছে তা নিয়ে নাড্ডার ভার্চুয়াল সভায় কথা ওঠে। আর তখনই হলদিয়ার বিজেপি বিধায়ক তাপসি মণ্ডল মন্তব্য করেছেন দলের যা সাংগঠনিক অবস্থা, তাতে তৃণমূলের সঙ্গে সেটিং হলে খারাপ হয় না। পরে বিষয়টি নিয়ে বিজেপির মুখ্য সচেতক মনোজ টিগ্গাকে জিজ্ঞাসা করা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে নেন। সেইসঙ্গে তার যুক্তি এটা সিপিএম থেকে বিজেপিতে আসা তাপসি মণ্ডল একান্ত ব্যক্তিগত মতামত। এই জাতীয় সভায় এইরকম মন্তব্য না করে দলের অন্দরে করলে ভাল হয়। আর এরইমধ্যে পাল্টা দিয়েছেন বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সাঁইথিয়ায় প্রচারে গিয়ে তিনি বলেছেন আগামী পঞ্চায়েত নির্বাচনে কোথাও বিজেপি প্রার্থীরা মনোনয়ন জমা দিতে না পারলে যেন তাঁকে খবর দেওয়া হয়। তিনি নিজে নিয়ে গিয়ে মনোনয়ন জমা দেওয়াবেন।

More News

উপরাষ্ট্রপতি : তৃণমূলকে নিশানা আলভার

0
বিরোধী ঐক্যকে দুর্বল করতেই পরোক্ষে বিজেপিকে সমর্থন করা হয়েছে। এভাবেই তৃণমূলকে নিশানা করেছেন উপরাষ্ট্রপতি নির্বাচনে...

শনিবার উপরাষ্ট্রপতি নির্বাচন

0
শনিবার দেশের উপরাষ্ট্রপতি নির্বাচন। দেশের ষোড়শ উপরাষ্ট্রপতি নির্বাচনে এনডিএ প্রার্থী জগদীপ ধনকড়ের সঙ্গে বিরোধী জোটের প্রার্থী মার্গারেট আলভার প্রতিদ্বন্দ্বিতা...

সব আঞ্চলিক দল নিশ্চিন্হ হয়ে যাবে : নাড্ডা 

0
সব আঞ্চলিক দল নিশ্চিন্হ হয়ে যাবে শুধু বিজেপি থেকে যাবে। এমনটাই বলেছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি...