Thursday, June 13, 2024
Top Newsব্রিজভূষণের বিরুদ্ধে চার্জ গঠন কোর্টের 

ব্রিজভূষণের বিরুদ্ধে চার্জ গঠন কোর্টের 

জাতীয় কুস্তি সংস্থার প্রাক্তন প্রধান ব্রিজভূষণ শরন সিংয়ের বিরুদ্ধে সরকারিভাবে চার্জ গঠন করেছে   দিল্লির রাউস অ্যাভিনিউ আদালত। তাঁর বিরুদ্ধে যে যে ধারায় অভিযোগ আনা হয়েছে, তার ভিত্তিতে আদালত মঙ্গলবার সরকারিভাবে চার্জ গঠন করেছে।
মহিলা কুস্তিগিরদের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ রয়েছে ব্রিজভূষণ সিংয়ের বিরুদ্ধে। তিনি অবশ্য অপরাধ স্বীকার করেননি। এদিন দিল্লির রাউস অ্যাভিনিউ আদালতে হাজিরা ছিল জাতীয় কুস্তি সংস্থার প্রাক্তন প্রধানের। অতিরিক্ত মুখ্য মেট্রোপলিটান ম্যাজিস্ট্রেট প্রিয়াঙ্কা রাজপুত ব্রিজভূষণ সিংকে স্বীকার করেন, তিনি কি অপরাধ স্বীকার করছেন।ব্রিজভূষণ সিং আত্মবিশ্বাসের সঙ্গে উত্তর দেন, তার কোনও প্রশ্নই নেই। তিনি কোনও অপরাধ করিনি। তাঁর মতো প্রাক্তন সহ-সচিব বিনোদ তোমরের বিরুদ্ধেও চার্জ গঠন করা হয়েছে। দু’জনের কেউই অপরাধ স্বীকার না করায় এবার বিচারপ্রক্রিয়া শুরু হবে।ব্রিজভূষণ সিংয়ের বিরুদ্ধে মোট ছ’টি মামলা হয়েছিল। ১০ মে তারমধ্যে পাঁচটিতেই চার্জ গঠনের নির্দেশ দিয়েছিলেন বিচারক। বাকি একটি মামলা খারিজ হয়ে গিয়েছিল।

More News

কমিটি সাসপেন্ড, পদ্মশ্রী ফেরত চান বজরং

0
ভারতীয় কুস্তি সংস্থার নতুন কমিটি সাসপেন্ড হতেই পদ্মশ্রী সম্মান ফেরত চাইছেন অলিম্পিক্সে পদকজয়ী কুস্তিগির বজরং পুনিয়া।...