Thursday, May 23, 2024
Top Newsভোট ঘিরে জেলায় জেলায় সংঘর্ষ চলছেই

ভোট ঘিরে জেলায় জেলায় সংঘর্ষ চলছেই

ভোট সংঘর্ষে দফায় দফায় উত্তপ্ত মুর্শিদাবাদের রানিনগর। তৃণমূলের সঙ্গে বাম-কংগ্রেসের সংঘর্ষে ৪ তৃণমূল কর্মীর মাথা ফেটেছে।
তৃণমূলের অভিযোগ রানিনগরের মালিবাড়ি এক নম্বর গ্রাম পঞ্চায়েতের নির্বাচন নিয়ে দলীয় কর্মীদের আলোচনা করার সময় হামলা চালায় বাম-কংগ্রেস কর্মীরা। যদিও হামলার অভিযোগ অস্বীকার করেছে বাম কংগ্রেস নেতৃত্ব। ঘটনাপ্রসঙ্গ প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরি বলেছেন কংগ্রেসের যদি এতই বোম মারার ক্ষমতা হত তবে কেন্দ্রীয় বাহিনীর দাবি করতেন না। এখন তৃণমূল অভিযোগ করছে কংগ্রেস সন্ত্রাস করছে। তার মানে হাওয়া ঘুরছে। এদিকে নদিয়ার করিমপুরে মহিলা বিজেপি প্রার্থীর বাড়িতে তৃণমূলের দুষ্কৃতী হামলার প্রতিবাদে করিমপুরে রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখিয়েছে বিজেপি। করিমপুরের ১২৫ নম্বর বুথের বিজেপি প্রার্থী সরস্বতী বিশ্বাসের বাড়িতে তৃণমূলের বিরুদ্ধে হামলার অভিযোগ উঠেছে। পোস্টার ছেঁড়াকে কেন্দ্র করে তৃণমূল এবং কংগ্রেসের মধ্যে সংঘর্ষে উত্তপ্ত হয়ে ওঠে মুর্শিদাবাদের সামশেরগঞ্জ। ঘটনায় কংগ্রেস প্রার্থী আহত হয়েছেন। অন্যদিকে বসিহাটের ২২০ নম্বর বুথে সিপিএম সমর্থকদের মারধরের অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে। এদিকে উত্তর ২৪ পরগনার বনগাঁর আকাইপুরে বিজেপি প্রার্থী পলাশ রায় ও তাঁর বৃদ্ধা মাকে মারধরের অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে। 

More News

সিএএ-এনআরসি নিয়ে মিথ্যা বলে ভোট পেয়েছেন মমতা : শুভেন্দু 

0
নন্দীগ্রামে সিএএ-এনআরসি নিয়ে মিথ্যা বলে ভোট পেয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তমলুকের জনসভা থেকে এভাবেই আক্রমণ করেছেন...

সৃজনের গাড়িতে ইটবৃষ্টি, ছিঁড়ল পতাকা-ফ্লেক্স, গো ব্যাক স্লোগান

0
যাদবপুর প্রচার চলাকালীন ফের তৃণমূলের বাধার মুখে পড়েছেন সিপিএম প্রার্থী সৃজন ভট্টাচার্য। ঘটনার জেরে উত্তেজনা...

রায়বরেলিতে রাহুলকে ঘিরে জয় শ্রীরাম স্লোগান

0
কংগ্রেস প্রার্থী রাহুল গান্ধীকে ঘিরে জয় শ্রীরাম স্লোগানে উত্তেজনা তৈরি হয়েছে রায়বরেলিতে। পঞ্চম দফা লোকসভা...