Monday, July 22, 2024
Top Newsবেতাইয়ে নাবালিকাকে গণধর্ষণ, বকখালিতে মেকআপ আর্টিস্ট

বেতাইয়ে নাবালিকাকে গণধর্ষণ, বকখালিতে মেকআপ আর্টিস্ট

নাবালিকাকে গণধর্ষণের অভিযোগে চাঞ্চল্য ছড়িয়েছে নদিয়ার বেতাইতে। জানা গিয়েছে নববর্ষ উপলক্ষ্যে রবিবার রাতে বেতাইয়ের লালবাজার এলাকায় বাউল গানের আসর বসেছিল।

অভিযোগ বাউল গান শুনে বাড়ি ফিরতেই ঘরের মধ্যে ৩ যুবককে অসংলগ্ন অবস্থায় দেখতে পায় পরিবারের লোকজন। পাশেই নগ্ন অবস্থায় পড়েছিল নাবালিকা। পরিবারের সদস্যরা যুবকদের আটকাতে গেলে ১ জন পালিয়ে যায়। অভিযুক্ত বাকি ২ যুবককে আটকে রাখা হলে তাঁদের পরিবারের লোকজন হামলা চালায় বলে অভিযোগ। এরপরেই খবর দেওয়া হয় তেহট্ট থানায়। আশঙ্কাজনক অবস্থায় নাবালিকাকে প্রথমে শক্তিনগর জেলা হাসপাতাল এবং পরে নদিয়া সদর হাসপাতালে পাঠানো হয়। অভিযুক্তদের ধরতে তল্লাশি শুরু করেছে পুলিশ। এদিকে কাজের টোপ দিয়ে বকখালিতে এনে মেকআপ আর্টিস্টকে ধর্ষণের অভিযোগে প্রোডাকশন ম্যানেজারকে গ্রেফতার করেছে পুলিশ। জানা গিয়েছে রবিবার ডানলপের বাসিন্দা নির্যাতিতা তরুণীকে শুটিংয়ে মেকআপের জন্য বকখালিতে নিয়ে গিয়েছিলেন রাহুল ঘোষ নামে অভিযুক্ত যুবক। এরপর বকখালিতে ব্লু মুন নামে একটি হোটেল ধর্ষণ করা হয় বলে অভিযোগ। নির্যাতিতা তরুণী যুবকের বিরুদ্ধে ফ্রেজারগঞ্জ কোস্টাল থানায় অভিযোগ দায়ের করেছে।

More News

বকখালিতে ডুবে মৃত তৃণমূলকর্মী, শঙ্করপুরে তলিয়ে ১

0
তৃণমূলের ২১ জুলাইয়ের সভায় যোগ দিতে এসে বকখালিতে ঘুরতে গিয়ে জলে ডুবে মৃত্যু হয়েছে শিলিগুড়ির...

কলেজে আদিবাসী মহিলাকে ধর্ষণ, গ্রেফতার নাইট গার্ড

0
আদিবাসী মহিলাকে ধর্ষণের অভিযোগে বাঁকুড়ার রানিবাঁধ রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখিয়েছে স্থানীয়রা। বাঁকুড়ার খাতড়া আদিবাসী...

প্রযুক্তিতে স্বর বদলে স্কলারশিপের টোপ দিয়ে ধর্ষণ, ধৃত ৪

0
আদিবাসী ছাত্রীদের স্কলারশিপের টোপ দিয়ে ধর্ষণের অভিযোগে ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। মধ্যপ্রদেশের সিধি জেলায়...