Monday, July 22, 2024
Top Newsমোদীর ছানার সঙ্গে লড়াই করুন, বার্তা শুভেন্দুর  

মোদীর ছানার সঙ্গে লড়াই করুন, বার্তা শুভেন্দুর  

আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সৈনিকের সঙ্গে লড়াই করুন, তারপর মোদীর সঙ্গে লড়াই  করতে যাবেন। রেড রোডে বিজেপির ধর্নামঞ্চ থেকে এভাবেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে সুর চড়িয়েছে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। 
রবিবার ৩ রাজ্য়ের বিধানসভায় বিরোধীদের কার্যত উড়িয়ে একচেটিয়া জয় পেয়েছে বিজেপি। এদিন রেড রোডের সভা থেকে বিজেপির জয়ের প্রসঙ্গ তুলে মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ শানিয়ে তিনি বলেছেন মোদীকে হঠাতে হলে মমতা বন্দ্যোপাধ্য়ায়কে আরও ৫ বার জন্মাতে হবে। পাশাপাশি রেড রোডের ধর্নামঞ্চ থেকে মমতা বন্দ্যোপাধ্যায়কে ফের চোর বলে আক্রমণ শানিয়েছেন শুভেন্দু। তাঁর তোপ আসল চোরেরা জেলে যাবে, মমতা বন্দ্য়োপাধ্য়ায় সর্বংশে জেলে যাবেন। একইসঙ্গে শুভেন্দু অধিকারী বলেন গতবছর সাড়ে ৫ মাস তাকে বিধানসভার বাইরে রেখেছিল। মমতা বন্দ্যোপাধ্য়ায়কে চোর স্লোগান শোনানোর ২ মিনিটের মধ্যে বহিষ্কার করা হয়। আগে থেকেই সব ঠিক করা ছিল। শুভেন্দুর কটাক্ষ এই মুখ্যমন্ত্রীর আসল স্বরূপ বিধানসভায় প্রকাশ করে দিয়েছেন।

More News

মোদীর বিরুদ্ধে তদন্তের দাবি খারিজ লোকপালের

0
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে তদন্তের দাবি খারিজ করে দিয়েছে লোকপাল। লোকসভা ভোটের প্রচারে নরেন্দ্র মোদী...

গাংনাপুরে কটূক্তি তৃণমূলের, গাড়ি থেকে নেমে তেড়ে গেলেন শুভেন্দু

0
নদিয়ার গাংনাপুরে কটূক্তি করায় গাড়ি থেকে নেমে তৃণমূলের কর্মীদের দিকে তেড়ে গেলেন শুভেন্দু অধিকারী। পায়রাডাঙায় কর্মসূচি...

 হতাশ হলে চলবে না, কর্মীদের বার্তা মোদীর

0
লোকসভা নির্বাচনের ফলে হতাশ হলে চলবে না। বরং ভবিষ্যতের কথা ভেবে আরও পরিশ্রম করতে হবে। দিল্লির...