Monday, July 22, 2024
Top Newsযে কোনও সময় মোদীর পতন,খোঁচা খড়্গের

যে কোনও সময় মোদীর পতন,খোঁচা খড়্গের

তৃতীয় মোদী সরকারের স্থায়িত্ব নিয়েও সংশয় প্রকাশ করেছেন কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খড়্গে। তাঁর মন্তব্য, ভুল করে এনডিএ সরকার গঠিত হয়েছে।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী জনাদেশ পাননি। এটি একটি সংখ্যালঘু সরকার। এই সরকারের যে কোনও সময় পতন হতে পারে।তবে কংগ্রেস স্বতঃপ্রণোদিত হবে মোদী সরকারের পতন ঘটাতে সক্রিয় হবে না বলে বার্তা দিয়েছেন মল্লিকার্জুন খড়্গে। তিনি বলেছেন,কংগ্রেস দেশের মঙ্গল চায়। দেশকে শক্তিশালী করার জন্য বিরোধীদের এক সঙ্গে কাজ করা উচিত।এখনকার প্রধানমন্ত্রীর অভ্যাস আছে, কোনও কিছু ভাল ভাবে চলতে না দেওয়ার। কিন্তু বিরোধীরা দেশকে শক্তিশালী করার জন্য সহযোগিতা করবে।জবাবে এনডিএর সহযোগী জেডিইউর নেতা নীরজ কুমার বলেছেন, খড়্গেজি বোধহয় ভুলে গিয়েছেন কংগ্রেসের পিভি নরসিংহ রাও এবং মনমোহন সিংহ লোকসভা ভোটে কত আসনে জিতে সরকার গড়েছিলেন।এই অবস্থায় কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খড়্গের দাবি, লোকসভা নির্বাচনে ভারতীয় ভোটদাতারা নরেন্দ্র মোদীকে প্রধানমন্ত্রী করার পক্ষে রায় দেননি।

More News

জন্মদিনে খাড়গের দীর্ঘায়ু কামনা মোদীর 

0
জন্মদিনে কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খাড়গের দীর্ঘায়ু কামনা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।  রবিবার ৮২-তে পদার্পণ করেছেন রাজ্যসভায় বিরোধী দলনেতা...

মোদীর বিরুদ্ধে তদন্তের দাবি খারিজ লোকপালের

0
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে তদন্তের দাবি খারিজ করে দিয়েছে লোকপাল। লোকসভা ভোটের প্রচারে নরেন্দ্র মোদী...

চোর সন্দেহে চুল কেটে মারধর, সরব বিজেপি

0
হাওড়ার ডোমজুড়ে চোর সন্দেহে একই পরিবারের তিনজনকে মারধর করে এক মহিলার চুল কেটে দেওয়ার অভিযোগ...