Thursday, May 26, 2022
সব খবররাজ্যে করোনায় বাড়ছে মৃত্যু 

রাজ্যে করোনায় বাড়ছে মৃত্যু 

রাজ্যে করোনায় আক্রান্ত আড়াই হাজার কমলেও, বাড়ছে মৃতের সংখ্যা। গত ২৪ ঘণ্টায় রাজ্যে মৃত্যু হয়েছে ৩৭ জনের। স্বাস্থ্য দফতরের পরিসংখ্যান অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় দেশে আক্রান্ত হয়েছেন ৪ হাজার ৫৪৬ জন।

 সুস্থ হয়ে গত ২৪ ঘণ্টায় বাড়ি ফিরে গিয়েছেন ২০ হাজার ১৫৭ জন। শতাংশের নিরিখে সুস্থতার হার ৯৪.১৭ শতাংশ। কমেছে পজিটিভিটি রেটও। ৮.৮৪ শতাংশ দৈনিক পজিটিভিটি রেট। অবশ্য রবিবার নমুনা পরীক্ষাও কিছুটা কম হয়েছে। ৫১ হাজার ৪২১টি নমুনা পরীক্ষা করা হয়েছে গত ২৪ ঘণ্টায়।কলকাতায় দৈনিক সংক্রমণ ৫০০-এর নিচে নেমে এসেছে। ৪৯৬ জন গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়েছেন। মৃত্যু হয়েছে ৫ জনের। কলকাতা পুরসভার কনটেনমেন্ট জ়োনের সংখ্যাও এক লাফে ২৯ থেকে কমে ৯ হয়েছে সোমবারই। নতুন কনটেনমেন্ট জ়োনের তালিকায় ৭ নম্বর বরোয় রয়েছে ৫টি কনটেনমেন্ট জ়োন এবং ৮ নম্বর বরোয় রয়েছে ৪টি কনটেনমেন্ট জ়োন। তবে, উদ্বেগ বাড়াচ্ছে উত্তরবঙ্গের করোনা গ্রাফ। আলিপুরদুয়ারে একদিনে আক্রান্তের সংখ্যা ৯৬, কোচবিহারে ১৬৯ জন, দার্জিলিঙে ২৪১ জন, জলপাইগুড়িতে ২৯৫ জন।

More News

করোনা : দেশে ২৭ শতাংশ বাড়ল সংক্রমণ 

0
সপ্তাহ শুরুতে কোভিড গ্রাফ কিছুটা স্বস্তি জনক হলেও, ফের দেশে বাড়ল আক্রান্তের সংখ্যা। স্বাস্থ্য মন্ত্রকের বুধবারের...

করোনা বাড়ছে ২ পুরসভায়, প্রশাসনিক সহায়তায় আশ্বাস অ্যাপ

0
আবারও করোনা ভ্রুকুটি রাজ্যে। বিধাননগর এবং রাজারহাট-নিউটাউন পুরসভায করোনা আক্রান্তের সংখ্যা বাড়ছে। পিঙ্ক জোন ঘোষণা...

দেশে নিম্নমুখী করোনা, সতর্কতা মঙ্কি পক্সে

0
দেশে ওমিক্রনের নতুন ভ্যারিয়েন্টের খোঁজ মিললেও সপ্তাহ শুরুতে কোভিড গ্রাফ স্বস্তিজনক। সোমবার কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের পরিসংখ্যান...