Monday, March 4, 2024
বিনোদনরাম-কিয়ারার রোমান্স

রাম-কিয়ারার রোমান্স

দক্ষিণের জনপ্রিয় তারকা রামচরণ সদ্যই অস্কার জিতে দেশে ফিরেছেন। দেশে ফিরেই নিজের পরবর্তী ছবির জন্য প্রস্তুতি নিচ্ছেন তারকা। আরসি ১৫ প্রজেক্ট হিসেবে পরিচিত এখনো শিরোনাম ঠিক না হওয়া সিনেমাটির একটি গানের শুটিংয়ে শীঘ্রই যোগ দিতে যাচ্ছেন রাম।

তার সঙ্গে যোগ দেবেন বলিউডের সেনসেশন নায়িকা কিয়ারা আদভানি। রামচরণের পরবর্তী সিনেমায় তার সঙ্গে জুটি বাঁধতে যাচ্ছেন কিয়ারা। সম্প্রতি হায়দরাবাদের উদ্দেশে রওনা দেওয়ার আগে মুম্বাই বিমানবন্দরে দেখা গেছে অভিনেত্রীকে।দীর্ঘদিন ধরেই ফ্যান ফলোয়াররা অপেক্ষায় রয়েছে পর্দায় রাম-কিয়ারার জুটির রোমান্স দেখার জন্য।এর আগে কিয়ারা তার প্রথম প্যান-ইন্ডিয়া প্রকল্পে রামচরণের সাথে কাজ করার প্রসঙ্গে উচ্ছ্বাস প্রকাশ করে বলেছিলেন,যদিও তাঁকে এখনই গল্প এবং তাঁর চরিত্র সম্পর্কে অনেক কিছু প্রকাশ করার অনুমতি দেওয়া হয়নি,তবে বলতে পারেন এটি সম্পূর্ণ ভিন্ন একটি চলচ্চিত্র হতে যাচ্ছে। রামচরণ তাঁর প্রিয় একজন তারকা। তার সাথে কাজ করার ইচ্ছাটা প্রবল। আরসি ১৫ ,তেলেগু ভাষার রাজনৈতিক থ্রিলার অ্যাকশন চলচ্চিত্র হতে যাচ্ছে। সিনেমাটির নাম এখনো ঠিক করা হয়নি। কার্তিক সুব্বারাজের গল্প থেকে এস. শঙ্কর পরিচালিত সিনেমাতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন রামচরণ, কিয়ারা আদভানি, অঞ্জলি, এস জে সূর্যা এবং জয়রাম। রামচরণের জন্মদিনে সিনেমাটির নাম ও মুক্তির তারিখ ঘোষণা করা হবে বলে জানিয়েছেন প্রযোজক দিল রাজু।

More News

এয়ার ইন্ডিয়াকে ৩০ লাখ জরিমানা ডিজিসিএ-র

0
হুইলচেয়ার না পেয়ে প্রবীণ যাত্রীর মৃত্যুতে এয়ার ইন্ডিয়াকে ৩০ লাখ টাকা জরিমানা করেছে ডিজিসিএ।  ১৬ ফেব্রুয়ারি মুম্বইয়ের...

বিমানের শৌচাগারে হুমকি চিঠি, হুলুস্থুল 

0
মুম্বই বিমানবন্দরে নামলেই বিমানের কোনও যাত্রী বাঁচবেন না, এমনই হুমকি চিঠিকে ঘিরে শোরগোল পড়ে গিয়েছে। সংবাদমাধ্যম...

 ইন্ডিগো- মুম্বই বিমানবন্দরকে জরিমানা

0
যাত্রীদের আইন ভাঙার একটি ঘটনায় ইন্ডিগো বিমান সংস্থাকে ১ কোটি ২০ লাখ টাকা জরিমানা করেছে...