Tuesday, June 28, 2022
Top Newsরুজিরাকে জিজ্ঞাসাবাদ-তরজা      

রুজিরাকে জিজ্ঞাসাবাদ-তরজা      

রুজিরাকে ইডি-র জিজ্ঞাসাবাদ নিয়ে মুখ খুলেছেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তিনি দাবি করেছেন রুজিরার অ্যাকাউন্টে যে টাকা পড়েছে তাঁর চেক ২০২১-র ৮ ফেব্রুয়ারি বারুইপুরে দেখিয়েছিলেন।
থাইল্যান্ড, ব্যাঙ্ককের কাশিকরণ শাখার অ্যাকাউন্টে টাকা পড়েছে। তার জন্য তো কোনও মানহানির মামলাও তো হয়নি। তাঁর কথায় টাকা নিয়েছে দেখেই ইডি তলব করেছে। দেশের আইন সবার জন্য সমান। জয়ললিতাকে জেলে যেতে হয়েছে। ঝাড়খণ্ডের প্রাক্তন মুখ্যমন্ত্রী মধু কোড়া জেলে রয়েছেন। ওমপ্রকাশ চৌতালা জেলে রয়েছেন। ভারতের আইন কাউকে ছাড়ে না। অন্যদিকে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেছেন বিদেশের অ্যাকাউন্টে টাকা ঢোকানোর যে অভিযোগ উঠেছে সেই প্রশ্নগুলোর সম্মুখীন তো তাঁকে হতেই হবে। তাছাড়া কিছু না করে থাকলে সহযোগিতা করতে অসুবিধে কোথায়। তাঁর কথায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী যতদিন আছেন ততদিন দুর্নীতি করলে জেলে যেতেই হবে। পাল্টা তৃণমূল সাংসদ শান্তনু সেন বলেছেন বিজেপির দুই ভাই ইডি আর সিবিআই। বারবার এই দুই ভাইকে দিয়ে বিরোধীদের বিব্রত করা হচ্ছে। এমনটা বারবার হলে আন্দোলনে নামার হুঁশিয়ারি দিয়েছেন তিনি।

More News

ভারত দ্রুততম অর্থনৈতিক বৃদ্ধির তালিকায় : মোদী

0
বর্তমানে বিশ্বে ভারত দ্রুততম অর্থনৈতিক বৃদ্ধির তালিকায় রয়েছে। জি -৭ বৈঠকে এমনটাই মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী...

ন্যায়সঙ্গত বিশ্ব গড়তে জার্মানিতে মোদী 

0
ন্যায়সঙ্গত বিশ্ব গড়তেই জার্মানিতে প্রধানমন্ত্রী। এমনটাই জানিয়েছেন বিদেশমন্ত্রকের মুখপাত্র অরিন্দম বাগচী। বিদেশমন্ত্রক টুইট করে, সোমবার...

বাংলা আবাস যোজনাই চলবে : মুখ্যমন্ত্রী 

0
বাংলা আবাস যোজনাই চলবে, দরকারে দিল্লি যাবো,  আবাস যোজনা নিয়ে বিতর্কের মধ্যেই বর্ধমানের মাটি উৎসবের...