Monday, May 27, 2024
খেলালুক শ-আন্তোনিকে নিয়ে চিন্তায় ইউনাইটেড

লুক শ-আন্তোনিকে নিয়ে চিন্তায় ইউনাইটেড

চেলসির বিপক্ষে ম্যাচে দাপুটে জয়ে চ্যাম্পিয়ন্স লিগ তো নিশ্চিত,তবে এই ম্যাচ থেকে আশঙ্কার উপকরণও মিলেছে ম্যানচেস্টার ইউনাইটেডের। ম্যাচে চোট পেয়ে মাঠ ছেড়েছেন ডিফেন্ডার লুক শ ও ফরোয়ার্ড আন্তোনি।

 

তাতে চিন্তার ভাঁজ কোচ এরিক টেন হাগের কপালে। এফএ কাপের ফাইনালের যে আর বাকি নেই বেশি দিন।ইংলিশ প্রিমিয়ার লিগে চেলসির বিপক্ষে ‌ম্যাচটি ৪-১ গোলে জিতে শীর্ষ চারে থাকা নিশ্চিত করেছে ম্যানচেস্টার ইউনাইটেড। ম্যাচে শুরুর একাদশে ছিলেন শ ও আন্তোনি।তবে দুজনের কেউই দ্বিতীয়ার্ধ পর্যন্ত মাঠে থাকতে পারেননি।অ্যাঙ্কেলের চোটে প্রথমার্ধে স্ট্রেচারে করে মাঠ ছাড়তে হয় আন্তোনিকে।মাঠ ছাড়ার সময় দুহাতে মুখ ঢেকে ছিলেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। তাকে বিধ্বস্ত মনে হচ্ছি। প্রথমার্ধের পর আর নামানো হয়নি শ-কে। ধারণা করা হচ্ছে, তার চোট পিঠে। ম্যাচ শেষে দুজনের চোট নিয়ে বিস্তারিত কিছু বলতে পারেননি কোচ টেন হাগ। তবে আন্তোনিকে নিয়ে আশঙ্কাটা বেশি ফুটে উঠেছে তার কণ্ঠে।৩ জুন এফএ কাপের ফাইনালে নগর প্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার সিটির মুখোমুখি হবে ম্যানচেস্টার ইউনাইটেড। পেপ গুয়ার্দিওলার দলকে এই মুহূর্তে মনে হচ্ছে অপ্রতিরোধ্য। লিগ জিতে এখন তারা ট্রেবল জয়ের অভিযানে আছে। চোটের কারণে এমনিতেই এই ফাইনালে লিসান্দ্রো মার্তিনেস, মার্সের সাবিৎজারকে পাবেন না ইউনাইটেড। শ ও আন্তোনিও শেষ পর্যন্ত খেলতে না পারলে দলের সম্ভাবনায় তা হবে বড় আঘাত।

More News

হালান্ডের পাঁচ গোল, উড়ে গেল লুটন টাউন

0
এফএ কাপে লুটন টাউনকে নিয়ে ছেলে খেলায় মেতে উঠেছিল ম্যানচেস্টার সিটি। বলতে গেলে একাই মেতেছিলেন...

স্বস্তির জয়ে চতুর্থ রাউন্ডে ম্যানইউ

0
ম্যানচেস্টার ইউনাইটেড,ঘরের বাইরে জিততেই যেন ভুলে গিয়েছিল। উইগানের মাঠে অবশ্য হারের পরিণতি বরণ করতে হয়নি...

ডি ব্রুইনের ম্যাচে ম্যান সিটির গোল উৎসব

0
এফএ কাপের তৃতীয় রাউন্ডের ম্যাচে গোল উৎসব করেছে ম্যানচেস্টার সিটি। ইতিহাদ স্টেডিয়ামে হাডার্সফিল্ড ইউনাইটেডকে হারিয়েছে...