Wednesday, August 17, 2022
Top Newsশুভেন্দুকে গ্রেফতারের দাবিতে সিজিওতে তৃণমূলের অবস্থান

শুভেন্দুকে গ্রেফতারের দাবিতে সিজিওতে তৃণমূলের অবস্থান

সারদা-নারোদা কাণ্ডে শুভেন্দু অধিকারীকে গ্রেফতারের দাবিতে, মঙ্গলবার রাজভবনে রাজ্যপালের দ্বারস্থ হওয়ার আগে সোমবার কলকাতার সিজিও কমপ্লেক্সের সামনে বিক্ষোভ-অবস্থান করেছেন তৃণমূল নেতৃত্ব কুনাল ঘোষ, সায়নী ঘোষ ও বাবুল সুপ্রিয়।

তাদের দাবি একই অভিযোগের ভিত্তিতে সারদা কর্তা সুদীপ্ত সেনকে গ্রেফতার করা হলেও, কেন শুভেন্দুকে নারোদা স্ট্রিং অপেরেশনে দেখা হলেও তাকে গ্রেফতার করেনি সিবিআই। কারণ বিজেপিতে গেলেই সবার দোষ সবকিছু মাফ হয়ে যায়। বিজেপি সিবিআই থেকে বাঁচার সার্টিফিকেট পাওয়ার জায়গা। শুভেন্দু টাকা নিয়েছে, সমস্ত টাকা আত্মসাৎ করেছে। তাই বিজেপিতে গেলেও নিরপেক্ষ ভাবে তদন্তের জন্য তাকেও গ্রেফতার করতে হবে।  সিজিও কমপ্লেক্সের অদূরে জমায়েত থেকে তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ বলেন, সারদা কেলেঙ্কারিতে শুভেন্দুও জড়িয়ে। তাঁকে কেন গ্রেফতার করছে না সিবিআই? সুদীপ্ত সেনের অভিযোগ, শুভেন্দু লক্ষ লক্ষ টাকা নিয়েছেন! তাঁর চিঠিতেই সেকথা রয়েছে। এখন কোথায় গেল সিবিআই!সিজিও কমপ্লেক্সের সভা থেকে বিজেপির বিরুদ্ধে ‘প্রতিহিংসার রাজনীতি’র অভিযোগ তুলেছেন বালিগঞ্জের তৃণমূল বিধায়ক বাবুল সুপ্রিয়। বাবুল বলেন, ‘‘সকলকে এজেন্সি ডাকছে। শুভেন্দুকে ছাড় কেন?বিরোধী দলনেতার নিজের জেলা পূর্ব মেদিনীপুরের কাঁথি এবং হলদিয়াতেও বিক্ষোভ দেখান তৃণমূলের কর্মী-সমর্থকেরা। কাঁথিতে শাসকদলের বিক্ষোভে নেতৃত্ব দেন মন্ত্রী অখিল গিরি। হলদিয়ার বিক্ষোভ কর্মসূচিতে ছিলেন মন্ত্রী মানস ভুঁইয়া এবং কেশপুরের বিধায়ক শিউলি সাহা।

More News

 এবার হুঙ্কার সুকান্ত-র, অনুব্রতকে নিশানা শুভেন্দু-র

0
খেলতে নামলে পুলিশেরও পা ভাঙতে পারে। ঝাড়গ্রামের সভা থেকে হুঙ্কার দিয়ে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত...

গরুপাচারকাণ্ডে শাহকে আক্রমণ, নিশানায় শুভেন্দুও

0
গরুপাচারকাণ্ডে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে আক্রমণ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পাশাপাশি নাম না করে রাজ্যের...

ভারত ছাড়ো আন্দোলনের বর্ষপূর্তি পালনে তৃণমূল-বিজেপি 

0
১৯৪২ এর ভারত ছাড়ো আন্দোলন ৮০ তম বর্ষপূর্তি অমর শহীদদের শ্রদ্ধা জ্ঞাপনে বিজেপি, তৃণমূল। সকাল...