Thursday, May 26, 2022
সব খবরশোয়ার্জনেগারের গাড়ি দুর্ঘটনা

শোয়ার্জনেগারের গাড়ি দুর্ঘটনা

হলিউডের জনপ্রিয় অভিনেতা ও রাজনীতিবিদ আর্নল্ড শোয়ার্জনেগারের নাম জড়ালো সড়ক দুর্ঘটনার সঙ্গে। এ ঘটনায় এক মহিলা আহত হয়েছেন।তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।আমেরিকার লস অ্যাঞ্জেলেসে চারটি গাড়ির মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।লস অ্যাঞ্জেলেসের পুলিশ এ তথ্য জানিয়েছে।

দুর্ঘটনাস্থল থেকে প্রাপ্ত ছবিতে দেখা গেছে,দু’টি গাড়ির ওপর একটি বড় সোয়াব গাড়ি। পাশেই দাঁড়িয়ে শোয়ার্জনেগার। লস অ্যাঞ্জেলেস টাইমসকে শোয়ার্জনেগারের প্রতিনিধি নিশ্চিত করেছেন, দুর্ঘটনার সময় সোয়াব গাড়িটি ৭৪ বছর বয়সী অভিনেতা শোয়ার্জনেগারই চালাচ্ছিলেন। দুর্ঘটনার সময় শোয়ার্জনেগার ছিলেন গাড়ির ভেতরে।তাঁর গাড়িটিই সেই মহিলার লাল গাড়িকে আঘাত করে। দুর্ঘটনার বেশ কিছু ছবি এরই মধ্যে অন্তর্জালে ভাইরাল।তবে ঘটনাস্থলে অভিনেতা শোয়ার্জনেগারকে দেখে বোঝা গিয়েছে তিনি অক্ষতই আছেন।জানা গেছে, আহত ওই মহিলার মাথা থেকে রক্তপাত হয় এবং তাঁকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়।প্রত্যক্ষদর্শীদের ভাষায়, দুর্ঘটনাটি অনেকটা হলিউডই সিনেমার স্টান্টের মতোই ছিল। এ দুর্ঘটনার জন্য আপাতত শোয়ার্জনেগারকেই অপরাধী ভাবছে আইন প্রয়োগকারী সংস্থা।জানা গিয়েছে,অভিনেতা সে সময় বামে মোড় নিতে চাইছিলেন কিন্তু লেফট টার্ন অ্যারো সংকেতে তখনো লাল আলো জ্বলছিল।অর্থাৎ আইন ভঙ্গ করেছেন টার্মিনেটর তারকা আর্নল্ড শোয়ার্জনেগার।দুর্ঘটনার পর এখনো কাউকে গ্রেফতার করা হয়নি।দুর্ঘটনা কারা জড়িত ছিলেন তাও জানায়নি পুলিশ।এ নিয়ে তদন্ত চলছে।

More News

প্রয়াত অ্যান্ড্রু সাইমন্ডস

0
প্রয়াত অস্ট্রেলিয়ার প্রাক্তন অলরাউন্ডার অ্যান্ড্রু সাইমন্ডস। পথ দুর্ঘটনায় মাত্র ৪৬ বছর বয়সে প্রাণ হারিয়েছেন তিনি।...

নেপালে দুর্ঘটনায় মৃত্যু ৪ ভারতীয়র

0
নেপালে পথ দুর্ঘটনায় মৃত্যু হয়েছে ৪ ভারতীয় পর্যটকের। ধাডিং জেলার হাইওয়ে থেকে উদ্ধার করা হয়েছে...

অসুস্থ রামকৃষ্ণ মঠের প্রেসিডেন্ট স্বামী স্মরণানন্দ 

0
অসুস্থ রামকৃষ্ণ মঠ ও মিশনের প্রেসিডেন্ট স্বামী স্মরণানন্দ মহারাজ। তাঁকে ভর্তি করানো হয়েছে হাসপাতালে। হাসপাতাল...