Warning: Constant WP_MEMORY_LIMIT already defined in /home/customer/www/snewz.in/public_html/wp-config.php on line 105
সায়গলকে দিল্লি নিয়ে যাওয়ার ইডির আবেদন খারিজ - S Newz
Saturday, February 4, 2023
Top Newsসায়গলকে দিল্লি নিয়ে যাওয়ার ইডির আবেদন খারিজ

সায়গলকে দিল্লি নিয়ে যাওয়ার ইডির আবেদন খারিজ

গরুপাচার মামলায় জেলবন্দি তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলের দেহরক্ষী সায়গল হোসেনকে দিল্লি নিয়ে যাওয়ায় ইডির আবেদন খারিজ করে দিয়েছে কলকাতা হাইকোর্ট। ট্রানজিট রিমান্ডে দিল্লি যাওয়ার আবেদন খারিজ করে নিম্ন আদালতের রায়কেই বহাল রাখেন বিচারপতি তীর্থঙ্কর ঘোষ।
`
আদালতে ইডিকে বিচারপতি তীর্থঙ্কর ঘোষ প্রশ্ন করেছেন আমেরিকায় ব্রাঞ্চ থাকলে কি সায়গলকে সেখানে নিয়ে যেতেন। মঙ্গলবার দীর্ঘ শুনানির পর আদালত স্পষ্ট জানিয়ে দেয় সায়গলকে বাংলার বাইরে নিয়ে গিয়ে জিজ্ঞাসাবাদ করা যাবে না। যা করার এখানেই করতে হবে। এর আগে শুক্রবার আসানসোল জেলে গিয়ে ইডির আধিকারিকরা দীর্ঘ সময় ধরে জেরা করেন সায়গলকে। তার পর তাঁকে গ্রেফতার করা হয় বলে খবর। এর আগে গরুপাচার মামলায় সায়গলকে গ্রেফতার করে সিবিআই। তারপর থেকে জেল হেফাজতেই রয়েছেন সায়গল। ইডি এর আগে একই আবেদন করেছিল আসানসোল আদালতে। কিন্তু বিশেষ সিবিআই আদালত কেন্দ্রীয় এজেন্সির সেই আবেদন খারিজ করে দিয়েছিল। তারপরেই হাইকোর্টে মামলা করে কেন্দ্রীয় এজেন্সি। এরইমধ্যে গরুপাচার মামলায় অনুব্রত ঘনিষ্ঠ চালকল মালিক তথা সাঁইথিয়া ব্লক তৃণমূল সভাপতি সঞ্জীব মজুমদারকে বোলপুরের অস্থায়ী সিবিআই ক্যাম্পে জেরা করা হয়।
  

More News

আবগারি দুর্নীতির অর্থ গোয়ায় খরচ আপের 

0
দিল্লি আবগারি দুর্নীতির অর্থ গোয়ায় ভোটের প্রচারে খরচ করেছে অরবিন্দ কেজরিওয়ালের আম আদমি পার্টি। চার্জশিটে...

দিল্লিতে ফ্লিপকার্টের কর্মীকে গুলি করে খুন 

0
দিল্লির রাস্তায় ফ্লিপকার্টের কর্মীকে গুলি করে খুনের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। ঘটনাটি ঘটেছে দিল্লির পশ্চিম বিহারে। নিহত তরুণীর নাম জ্যোতি।পুলিশ...

‘বইমেলা এবার দিল্লিতেও’

0
বইমেলা হবে এবার দিল্লিতেও। ৪৬ তম আন্তর্জাতিক কলকাতা বইমেলার উদ্বোধন অনুষ্ঠানে এমনটাই ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী...