Monday, July 22, 2024
Top Newsপ্রজ্বলের বিরুদ্ধে যৌন নির্যাতনের নতুন মামলা

প্রজ্বলের বিরুদ্ধে যৌন নির্যাতনের নতুন মামলা

প্রাক্তন প্রধানমন্ত্রী এইচডি দেবেগৌড়ার নাতি ধৃত প্রজ্বল রেভান্নার বিরুদ্ধে যৌন নির্যাতনের চতুর্থ মামলা দায়ের হয়েছে। যৌন নির্যাতন ছাড়াও পিছু নেওয়া ও ভয় দেখানোর মতো ধারা যুক্ত রয়েছে এই মামলায়।
একটি ভিডিও কল রেকর্ড করা ও তা শেয়ার করার অভিযোগ ওঠার পরই এই নতুন মামলা দায়ের হয়েছে প্রজ্জ্বল রেভান্নার বিরুদ্ধে। রবিবার যৌন নিগ্রহের মামলায় গ্রেফতার করা হয়েছে প্রজ্জ্বল রেভান্নার দাদা সুরজ রেভান্নাকেও। চেতন কে এস নামে এক ব্যক্তিকে যৌন হেনস্তায় অভিযুক্ত তিনি। মঙ্গলবার সুরজ রেভান্নার মেডিক্যাল ও মানসিক স্বাস্থ্য়ের পরীক্ষা হয়েছে।১ মে গ্রেফতার হয়েছিলেন প্রজ্বল রেভান্না। হাসানের প্রাক্তন বিজেপি বিধায়ক প্রীতম গৌড়া-সহ আরও দুজনের নাম অভিযুক্ত হিসেবে রাখা হয়েছে। এর আগে প্রজ্বল রেভান্নার বিরুদ্ধে তিনটি মামলা দায়ের হয়েছিল। তারমধ্যে ধর্ষণের অভিযোগও রয়েছে। সোমবারই আদালতে তোলা হয়েছিল প্রজ্জ্বল রেভান্নাকে। ৮ জুলাই পর্যন্ত তাঁকে বিচারবিভাগীয় হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে বেঙ্গালুরুর আদালত।

More News

তদন্তে সহযোগিতা করছেন না প্রজ্বল 

0
কর্নাটকের হাসনের বিদায়ী সাংসদ তথা সাসপেন্ডেড জেডিএস নেতা প্রজ্বল রেভান্না তদন্তে সহযোগিতা করছেন না। এমনটাই...

সিটের নোটিস পেয়ে বেপাত্তা প্রজ্বলের মা 

0
কর্নাটক সিটের নোটিস পেয়ে বেপাত্তা হয়ে গিয়েছেন অশালীন ভিডিওকাণ্ডে অভিযুক্ত প্রজ্বল রেভান্না মা ভবানী রেভান্না। প্রজ্বল রেভান্নাও...

ভারতে ফেরার আগে জামিনের আর্জি প্রজ্বলের 

0
বৃহস্পতিবারই ভারতে ফেরার জন্য জার্মানি থেকে বিমানে উঠবেন প্রাক্তন প্রধানমন্ত্রী এইচ ডি দেবগৌড়ার নাতি প্রজ্বল...