Wednesday, May 22, 2024
Top Newsইডি-সিবিআইকে গুরুত্ব দেন না অভিষেক

ইডি-সিবিআইকে গুরুত্ব দেন না অভিষেক

লিপস অ্যান্ড বাউন্ডস মামলায় সম্পত্তির নথি তলব ইস্যুতে মুখ খুলেছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি জানিয়েছেন,২০২০ সাল থেকেই তাঁর সম্পত্তির সব হিসাব ইডির কাছে জমা দেওয়া আছে।

তৃণমূলের সাধারণ সম্পাদকের বক্তব্য,তিনি ইডি-সিবিআইকে আর গুরুত্ব দেন না।এর আগে বৃহস্পতিবারই অভিষেক বন্দ্যোপাধ্যায়-সহ লিপস অ্যান্ড বাউন্ডস সংস্থার ডিরেক্টর এবং শীর্ষ পদাধিকারীদের সম্পত্তির তথ্য হলফনামা আকারে কলকাতা হাই কোর্টে জমা দিয়েছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট বা ইডি। দিল্লিতে সাংবাদিকদের সঙ্গে আলাপচারিতেই এই প্রসঙ্গেই মুখ খুলেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি জানিয়েছেন,২০২০ সালে প্রথম যেদিন ইডিতে গিয়েছেন,সেদিনই তাঁর যাবতীয় সম্পত্তির হিসাব এবং ব্যাঙ্ক অ্যাকাউন্ট ডিটেইলস জমা দিয়ে এসেছেন। নতুন করে কী জমা দেবে? ইডির কাছে প্রথম থেকেই তো সব আছে। তৃণমূলের সাধারণ সম্পাদকের অভিযোগ,বারবার তলব করে তাঁকে হেনস্তা করার চেষ্টা হয়েছে। অভিষেক বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, তাঁকে কেন্দ্রীয় এজেন্সি পাঁচবার তলব করেছে। চারবার ইডি, একবার সিবিআই। তাঁর স্ত্রীকে চারবার তলব করেছে। তৃণমূলের সাধারণ সম্পাদকের বক্তব্য তিনি এখন আর ইডি-সিবিআইকে গুরুত্ব দেন না।

More News

কয়লা পাচার মামলার চার্জশিট গঠন পিছল 

0
অনুপ মাজি ওরফে লালা-সহ ৪৩ জন হাজির থাকলেও আসেননি জয়দেব মণ্ডল, বিনয় মিশ্র-সহ ৩। যার...

শাহজাহান ঘনিষ্ঠ ১০ ঠিকাদারকে তলব ইডি-র

0
শেখ শাহজাহানের ১৪ কোটির সম্পত্তি আটকের পর এবার ১০ ঠিকাদারকে তলব করেছে ইডি। সরকারি প্রকল্পের...

মমতা-অভিষেককে খুনের হুমকি পোস্টার উলুবেড়িয়ায়

0
মমতা বন্দ্যোপাধ্যয়, অভিষেক বন্দ্যোপাধ্যায় খুনের হুমকি দিয়ে পোস্টার ঘিরে উত্তেজনা ছড়িয়েছে উলুবেড়িয়ায়। সকালে উলুবেড়িয়ার মনসাতলায়...