Thursday, May 26, 2022
সব খবরঅভিনেতা সিদ্ধার্থকে তলব পুলিশের

অভিনেতা সিদ্ধার্থকে তলব পুলিশের

অলিম্পিক পদকজয়ী ব্যাডমিন্টন তারকা সাইনা নেহওয়ালকে বিতর্কিত মন্তব্যের জন্য সোশ্যাল মিডিয়ায় ক্ষমা চেয়েছিলেন অভিনেতা সিদ্ধার্থ।কিন্তু তাতেও কাটে নি জটিলতা।চেন্নাই পুলিশ কমিশনার শংকর জিওয়াল জানিয়েছেন,তাদের কাছে দক্ষিণের জনপ্রিয় অভিনেতা সিদ্ধার্থের বিরুদ্ধে দুটি অভিযোগ এসে পৌঁছায়।

অলিম্পিক পদকজয়ী ব্যাডমিন্টন তারকা সাইনার উদ্দেশে করা টুইটের জেরেই লিখিত অভিযোগ দায়ের হয়েছে সিদ্ধার্থের বিরুদ্ধে।পুলিশ কমিশনার আরও জানিয়েছেন,প্রথম অভিযোগটি হয়েছিল হায়দরাবাদে।আর এবার মানহানির মামলা দায়ের হয়েছে অভিনেতার বিরুদ্ধে। তাকে ইতিমধ্যেই সমন পাঠানো হয়েছে।তবে করোনার অতিমারির মধ্যে তিনি যদি সশরীরে উপস্থিত হতে না পারেন,সেক্ষেত্রে কীভাবে তার বয়ান নেওয়া যাবে, তার পরিকল্পনা চলছে।সম্প্রতি সাইনা পাঞ্জাবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নিরাপত্তার গাফিলতির তীব্র নিন্দা করেন টুইটারে।তিনি লেখেন, যেখানে খোদ প্রধানমন্ত্রীর নিরাপত্তা নিয়ে প্রশ্ন ওঠে, সেখানে দেশবাসী কীভাবে নিরাপদ? এমন কাপুরুষোচিত আচরণকে ধিক্কার জানাই।সঙ্গে ভারত মোদির পাশে আছে হ্যাশট্যাগও দিয়েছিলেন সাইনা।এই টুইটটিতেই কমেন্ট করেন রং দে বসন্তি খ্যাত অভিনেতা সিদ্ধার্থ। রীতিমতো অশালীন ভাষা প্রয়োগ করেই লেখেন,বিশ্বের সাটল-কক চ্যাম্পিয়ন।ঈশ্বরকে ধন্যবাদ যে ভারতকে রক্ষা করার মানুষ রয়েছে।ওই মন্তব্যের পরই দেশজুড়ে নিন্দার মুখে পড়তে হয়েছে সিদ্ধার্থকে।পরিস্থিতি উত্তপ্ত হয়ে উঠলে সাইনার কাছে শেষমেশ ক্ষমা চান সিদ্ধার্থ।

More News

প্রতিবেশীর বিরুদ্ধে সলমনের মামলা

0
সলমন খান প্রতিবেশীর বিরুদ্ধে মানহানির মামলা  করেছেন। বলিউডের সুলতানের অভিযোগ, সোশ্যাল মিডিয়ায় দেওয়া সাক্ষাৎকারে তাঁর বিরুদ্ধে...

সাইনার কাছে ক্ষমা চাইলেন সিদ্ধার্থ

0
অলিম্পিকে পদকজয়ী সাইনা নেহওয়ালের পোস্টে বিতর্কিত মন্তব্য করার জন্য প্রবল সমালোচিত হয়েছিলেন দক্ষিণ ভারতের জনপ্রিয়...

জাভেদ-কঙ্গনা দ্বন্দ্বে মোড়

0
কঙ্গনা রানাউত মামলার প্রথম ধাপে এগিয়ে গেলেন গীতিকার জাভেদ আখতার। গত বছর তাঁর বিরুদ্ধে ভিত্তিহীন...