Wednesday, August 17, 2022
Top Newsপল্লবী-বিদিশার পর অভিনেত্রী মঞ্জুষার ঝুলন্ত দেহ উদ্ধার

পল্লবী-বিদিশার পর অভিনেত্রী মঞ্জুষার ঝুলন্ত দেহ উদ্ধার

ফের শহরে এক মডেল-অভিনেত্রীর রহস্য মৃত্যু। অভিনেত্রী পল্লবী দে এবং মডেল বিদিশা দে মজুমদারের পর এবার অভিনেত্রী মঞ্জুষা নিয়োগীর দেহ উদ্ধার হয়েছে তাঁর পাটুলির বাড়ি থেকে।
পরিবারের তরফ থেকে জানানো হয়েছে, দিন তিন-চারেক আগে পাটুলিতে বাপেরবাড়িতে এসেছিলেন মঞ্জুষা। বৃহস্পতিবারও ফটোশ্যুট করেছেন তিনি। এর পর মঞ্জুষার বর তাঁকে নিয়ে যেতে এলে কিছুদিন মেয়েকে নিজের রাখতে চান মঞ্জুষার মা। তাঁর মায়ের দাবি, বিদিশার মৃত্যু খবর পাওয়ার পর থেকেই হতাশ হয়ে পড়েছিল মঞ্জুষা। আর সেই কারণেই আত্মহত্যার পথ বেঁচে নিয়েছেন তিনি।পল্লবী দের সঙ্গেও যোগাযোগ ছিল অভিনেত্রীর বলে জানিয়েছেন মঞ্জুষার মা। তবে পুলিশ এখনও পর্যন্ত কোনো সুইসাইড নোট পায়নি। ইতিমধ্যেই, অস্বাভাবিক মৃত্যুর তদন্ত শুরু করেছে পুলিশ। বহুদিন ধরেই টলিউডে কাজ করছেন মঞ্জুষা। টিবি চ্যানেলের পাশাপাশি থিয়েটারেও কাজ করতেন তিনি। উল্লেখ্য, মঞ্জুষার মৃত্যুর দুদিন আগেই নাগেরবাজার থেকে তাঁর বন্ধু বিদিশার ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছিল। এর আগেও গড়ফায় পল্লবীর ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছিল। এই দুটি ঘটনায় পেছনে ব্যক্তিগত সম্পর্কের তত্ত্ব প্রকাশ্য়ে এসেছে। মঞ্জুষার মৃত্যুর সঙ্গেও এর কোনো যোগসূত্র আছে কিনা খতিয়ে দেখছে পুলিশ।

More News

রেললাইনে মা-মেয়ের ক্ষতবিক্ষত দেহ

0
রেললাইনে মা-মেয়ের ক্ষতবিক্ষত দেহ উদ্ধারে চাঞ্চল্য ছড়িয়েছে। মালদার কালিয়াচকে সুলতানগঞ্জ রেলগেট এলাকায় বছর ২৫-র কাজল ঘোষ...

‘মোটা’ বলায় অভিনেত্রীর মামলা

0
পুরুষদের তুলনায় মহিলাদের মোটা হওয়া নিয়ে একটি নিবন্ধ প্রকাশ করেছে ব্রিটেনের ইকোনমিস্ট পত্রিকা।  এই নিবন্ধে...

চুরি – মারধর-জাত তুলে অপমান, আত্মঘাতী কিশোর

0
চুরির অভিযোগে মার, নিচু জাত বলে অপমান অভিযোগে ১৩ বছরের কিশোরের আত্মহত্যার ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে...