Tuesday, April 23, 2024
Top Newsঅখিলেশকে ছাড়লেন প্রাক্তন মন্ত্রী স্বামীপ্রসাদ

অখিলেশকে ছাড়লেন প্রাক্তন মন্ত্রী স্বামীপ্রসাদ

কংগ্রেসের সঙ্গে আসন সমঝোতা নিয়ে আলোচনার মধ্যে সমাজবাদী পার্টি থেকে পদত্যাগ করেছেন উত্তরপ্রদেশের প্রাক্তন কেন্দ্রীয় স্বামীপ্রসাদ মৌর্য। মঙ্গলবার নিজের ইস্তফাপত্র পাঠিয়ে দিয়েছেন সমাজবাদী পার্টির সুপ্রিমো অখিলেশ যাদবের কাছে।
শুধু তাই নয় বিধান পরিষদের সদস্য পদও ছেড়েছেন এই বর্ষীয়ান রাজনীতিবিদ।এদিন অখিলেশ যাদবকে দেওয়া পদত্যাগপত্রে স্বামীপ্রসাদ মৌর্য লিখেছেন, তিনি অখিলেশ যাদবের সঙ্গে কাজ করার সুযোগ পেয়েছেন। কিন্তু ১৩ ফেব্রুয়ারি জাতীয় সাধারণ সম্পাদক পদ থেকে ইস্তফা দেওয়ার পরে তাঁর সঙ্গে কোনও আলোচনা করা হয়নি। সেই কারণেই তিনি দলের সাধারণ সদস্য পদ ছেড়ে দিচ্ছেন। সেই সঙ্গে উত্তরপ্রদেশের বিধান পরিষদের চেয়ারম্যানকেও চিঠি লিখে পদত্যাগপত্র দিয়েছেন তিনি। সাংবাদিকদের মুখোমুখি হয়ে স্বামীপ্রসাদ মৌর্য বলেছেন, তিনি স্বচ্ছ রাজনীতিতে বিশ্বাস করেন। তাঁর সঙ্গে অখিলেশ যাদবের মতাদর্শগত পার্থক্য রয়েছে। তিনি মুলায়ম সিং যাদবের সঙ্গে কাজ করেছেন। তিনি অন্য মানুষ ছিলেন। তবে তাঁর উত্তরাধিকারী, তাঁর আদর্শ অনুসরণ করছেন না।

More News

১৫০ আসন পাবে বিজেপি, ভবিষ্যদ্বাণী রাহুলের 

0
৪০০ নয় ১৫০ আসন পাবে বিজেপি। ভবিষ্যদ্বাণী কংগ্রেস নেতা রাহুল গান্ধীর। ২০২৪-এর লোকসভা নির্বাচনে ৪০০ আসনের লক্ষ্য নিয়েছে...

আমেঠী নিয়ে রহস্য ধরে রাখলেন রাহুল

0
আমেঠী থেকে কংগ্রেসের কে লড়বেন তা নিয়ে সিদ্ধান্ত নেবে দলের কেন্দ্রীয় নির্বাচন কমিটি। উত্তরপ্রদেশের আসন...

মুখতারের মৃত্যু, সুপ্রিম নজরদারিতে তদন্ত চান অখিলেশ

0
 উত্তরপ্রদেশের বান্দা জেলে সাজাপ্রাপ্ত বন্দি প্রাক্তন বিধায়ক মুখতার আনসারির হৃদরোগে আক্রান্ত হওয়া এবং মৃত্যুর ঘটনার...