Monday, July 22, 2024
বিনোদননিজের তৈরি নিয়ম ভাঙলেন অক্ষয়

নিজের তৈরি নিয়ম ভাঙলেন অক্ষয়

অক্ষয় কুমার, বলিউডের খিলাড়ি। হিন্দি সিনেমায় সর্বোচ্চ উপার্জনকারী অভিনেতাদের মধ্যে প্রথম সারিতে রয়েছে তার নাম।তিন দশকের বেশি সময় ধরে বলিপাড়ায় রয়েছেন তিনি। ঝুলিতে হিট যেমন রয়েছে, ফ্লপের সংখ্যাও নেহাত কম নয়।

এত বছরের অভিনয় জীবনে কোনও দিন ৮ ঘণ্টার বেশি তিনি শুটিং করেননি, কখনও নড়চড় হয়নি এই নিয়মের। কিন্তু এবার আসন্ন ছবি সরফিরা’র জন্য সেই নিয়ম ভাঙতে হল অক্ষয়কে।তার নিয়মানুবর্তিতার প্রশংসা করেন বড় বড় পরিচালকরা। সময়ের বিষয়ে ভীষণ সচেতন।নির্দিষ্ট সময়ের এক ঘণ্টা আগেই সেটে পৌঁছে যান কিন্তু, নির্ধারিত সময়ের এক মিনিটও বেশি তাকে সেটে ধরে রাখা সম্ভব নয়।গত কয়েক বছরে একের পর এক শুধু ব্যর্থতাই দেখেছেন অক্ষয়। এবার রাধিকা মদনের সঙ্গে জুটি বেঁধে তাকে দেখা যাবে সরফিরা ছবিতে। এটি তামিল ছবি সুরারাই পট্টোরু-র রিমেক।ছবির পরিচালক সুধা কোঙ্গরা প্রসাদ জানিয়েছেন, প্রথম সকলেই ভয়ে ছিলেন তাকে আট ঘণ্টার বেশি সময় শুটিং করতে বলবেন কীভাবে,তা ভেবে। যদিও পরে নিজেই রাজি হন অভিনেতা অক্ষয় কুমার। সে কারণে কৃতজ্ঞ সুধা।পরিচালকের কথায়,আসলে অক্ষয় তার প্রতিটা ছবি একদম সময়ে শেষ করেন। অভিনেতা অক্ষয় প্রথমদিনই বলে দিয়েছিলেন, শুটিং চলাকালীন একজন সহকারীর মতো থাকবেন।ওই আট ঘণ্টা সেট থেকে কোথাও বের হন না তিনি। তবে সময় শেষ হয়ে গেলে তাকে খুঁজেও পাওয়া যায় না।শুটিং শেষের অভিজ্ঞতা জানাতে গিয়ে সুধা বলেছেন, শেষ কিছু অংশের শুটিং বাকি ছিল।যদিও অক্ষয় অংশের সমস্ত শুটিং হয়ে গিয়েছিল। চিত্রনাট্যের খাতিরে মনে হয়েছিল তাকে প্রয়োজন হতে পারে।তাই তাকে অনুরোধ করা হয়। কিন্তু অক্ষয় কুমার সাফ জানিয়ে দেন, তিনি সময়ে কাজ শেষ করেছেন বাড়তি সময় দেওয়া সম্ভব নয়। কিন্তু পরদিন সকাল হতেই সেটে একদম সময়ে হাজির হয়েছিলেন অক্ষয় কুমার। এই প্রথমবার নিয়ম ভাঙলেন অক্ষয়।সকলেই ভেবেছিলেন বেজায় চটে যাবেন,কিন্তু আসলে তিনি যে পেশাদার- সে প্রমাণই দিলেন অক্ষয় কুমার।

More News

সিনেমা মুক্তির নতুন কৌশলে অক্ষয়

0
অক্ষয় কুমারের বছরে ৩ থেকে ৪টা সিনেমা মুক্তি পায়।কিন্তু সাম্প্রতিক কালে বেশিরভাগ সিনেমাই ব্যর্থতার মুখ দেখছে। বিগত বছরগুলোতে অক্ষয় কুমারের...