Wednesday, February 21, 2024
Top Newsমেয়ে শ্বেতাই সব, জানালেন জয়া

মেয়ে শ্বেতাই সব, জানালেন জয়া

বচ্চন পরিবারের অশান্তির কথা নতুন নয়, কয়েক মাস ধরেই বলিপাড়ার অন্দরের জোর গুঞ্জন। তবু এত দিন মুখে কেউ টুঁ শব্দটি করেননি।

পারিবারিক বিষয়ে প্রকাশ্যে কথা বলতে চাননি কেউ-ই। কিন্তু নিজেকে আর ধরে রাখতে পারলেন না জয়া বচ্চন। নাতনি নব্যা নভেলি নন্দার শোয়ে এসে ঘোষণা করে দিয়েছেন, ছেলে অভিষেক নয়, মেয়ে শ্বেতা বচ্চনই তাঁর কাছে বেশি আপন। বচ্চন পরিবারে সদস্যদের নাকি একে অপরের সঙ্গে বনিবনা হচ্ছে না একেবারেই। এর আগে একাধিক বার বচ্চন পরিবারের সদস্যদের সমীকরণ নিয়ে জল্পনা তৈরি হয়েছে বলিউডে। শাশুড়ি জয়া বচ্চন এবং ননদ শ্বেতা বচ্চন নন্দার সঙ্গে নাকি আদায়-কাঁচকলায় সম্পর্ক ঐশ্বর্যার, এমন কানাঘুষোও শোনা গিয়েছে বহু বার। কয়েক মাসে আরও বেড়েছে সেই গুঞ্জন। এমনকি, এখন নাকি অভিষেকের সঙ্গেও অশান্তি তুঙ্গে। এ বার নাতনির শো হোয়াট দ্য হেল নব্যা,শোয়ে এসে পরিবাররে অন্দরের কথা মুখে ফস্কে বলেই দিয়েছেন জয়া । ১ ফেব্রুয়ারি থেকে শুরু হয়েছে শোয়ের নতুন সিজ়ন। সেখানেই মা ও দিদিমার সাক্ষাৎকার নিচ্ছিলেন নব্যা। তবে বেশির ভাগটাই চুপ করেই কাটান শ্বেতা। বেশির ভাগ কথাই বলেছেন জয়া। কিন্তু মা শ্বেতা চুপচাপ কেন, জানতে চান নব্যা। তাতেই শ্বেতা জানান, দিদিমা-নাতনি যে বিষয়ে কথপোকথন চালাচ্ছেন সেই সম্বন্ধে বিশেষ কোনও ধারণা নেই। পাছে যদি দর্শক মূর্খ ভাবেন সেই কারণেই এমন মৌনতা। তবে মেয়ের আত্মবিশ্বাসের এমন অভাব দেখে সঙ্গে সঙ্গে হাত বাড়িয়ে দেন জয়া। তিনি বলেন,শ্বেতা খুবই বুদ্ধিমতী, ওঁর মতামতের গুরুত্ব রয়েছে। তিনি শ্বেতার থেকে যতটা শক্তি পান, ততটা অভিষেকের থেকে পান না। শ্বেতাই তাঁর শক্তি।এদিকে জয়ার মেয়েকে নিয়ে এমন মন্তব্যের পরই শুরু হয়েছে জল্পনা।

More News

রামমন্দিরের কাছে জমি কিনলেন অমিতাভ 

0
২২ জানুয়ারির অপেক্ষায় গোটা দেশ। রাম মন্দিরের উদ্বোধন ঘিরে অযোধ্যা জুড়ে সাজ সাজ রব। সাধারণ দর্শনার্থীরা...

ক্ষমতা থাকলে অমিতাভকে ভারতরত্ন দিতেন : মমতা   

0
মুম্বইয়ে ইন্ডিয়া জোটের বৈঠকে গিয়ে রাখি সেলিব্রেশন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। প্রথমে জলসায় অমিতাভ বচ্চন, পরে...

কলকাতা ফিল্ম ফেস্টিভ্যালের উদ্বোধনে অমিতাভ শাহরুখ

0
কলকাতায় শাহরুখ খান, অমিতাভ বচ্চন,  অরিজিৎ সিংহ সঙ্গে কলকাতার মহারাজ সৌরভ গাঙ্গুলি আর মুখমন্ত্রী মমতা...