Wednesday, February 21, 2024
বিনোদনহলিউডে অনন্যা পাণ্ডে?

হলিউডে অনন্যা পাণ্ডে?

হঠাৎ করে সোশ্যাল মিডিয়ায় কিছু ছবি ঘুরছে। ছবিগুলোতে হলিউড অভিনেত্রী ও মডেলদের সঙ্গে দেখা যাচ্ছে বলিউড অভিনেত্রী ও চাঙ্কি পাণ্ডের কন্যা অনন্যা পাণ্ডেকে।

ছবিগুলো প্রকাশের পর থেকেই অনন্যার ফ্যান ফলোয়ারদের মধ্যে গুঞ্জন, তবে কি হলিউডে যাত্রা করছেন অভিনেত্রী?আসলে ছবিগুলো তোলা হয়েছে নিউ ইয়র্কের একটি দোকানের উদ্বোধনী অনুষ্ঠানে। সম্প্রতি নিউ ইয়র্ক সিটিতে একটি বিখ্যাত জুয়েলারি ব্র্যান্ডের দোকান উদ্বোধনের ইভেন্টে যোগ দিয়েছিলেন অনন্যা।সেখানেই হাজির ছিলেন কিম কার্দাশিয়ান, অ্যাশলে গ্রাহামের মতো তারকা।বিখ্যাত রিয়ালিটি টিভি তারকা কিম কার্দাশিয়ান ও উপস্থিত হলিউড তারকাদের সাথে ছবি তোলার সুযোগ মিস করেন নি অভিনেত্রী অনন্যা পাণ্ডে। আর সেই ছবিগুলো ফ্যানদেরও বেশ আনন্দিত করছে।একটি ছবিতে কিমকে দেখা গেছে ওয়েস্টার্ন শর্ট ড্রেসে ও অনন্যার দেখা মিলেছে পাউডার নীল রঙের বডিকন পোশাকে।অপর ছবিতে অনন্যাকে দেখা যাচ্ছে সেরেনা উইলিয়ামসের সঙ্গে।অন্য একটি ছবিতে অ্যাশলে গ্রাহামের সঙ্গে দেখা মিলেছে চাঙ্কিকন্যার। সঙ্গে ছিলেন তার বোন রাইসা পাণ্ডে।ছবিগুলো শেয়ার করে হলিউড তারকাদের সঙ্গে দেখা করার মুহূর্তকে বিশেষ বলে উল্লেখ করেছেন অনন্যা।অনন্যা ও কিম কার্দাশিয়ান ছাড়াও জুয়েলারি ব্র্যান্ড ইভেন্টে উপস্থিত ছিলেন অ্যাশলে গ্রাহাম, সেরেনা উইলিয়ামস, গুইনেথ প্যালট্রো ও ফ্রিদা পিন্টোর মতো বিশ্ব তারকারা।

More News

১৯ ফেব্রুয়ারি বিজেপিতে কমলনাথ !

0
লোকসভা নির্বাচনের আগে ১৯ ফেব্রুয়ারি বিজেপিতে যোগ দিতে পারেন মধ্যপ্রদেশের প্রাক্তন কংগ্রেসের মুখ্যমন্ত্রী কমলনাথ। কমল নাথের...

তৃপ্তির নতুন প্রেমিক 

0
সন্দীপ রেড্ডি ভাঙ্গার অ্যানিম্যাল ছবিতে স্বল্প উপস্থিতিতেই নজর কেড়েছেন তৃপ্তি দিমরি। যদিও তৃপ্তি কিন্তু শোবিজ...

প্রতারণায় ফেঁসে যাচ্ছেন জ্যাকলিন 

0
অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ ২০০ কোটি টাকার আর্থিক প্রতারণার মামলায় তবে কি ফেঁসে যাচ্ছেন? দীর্ঘদিন ধরেই...