Warning: Constant WP_MEMORY_LIMIT already defined in /home/customer/www/snewz.in/public_html/wp-config.php on line 105
প্রিয়াঙ্কার হৃদয়ে অ্যান হেচে  - S Newz
Friday, January 27, 2023
বিনোদনপ্রিয়াঙ্কার হৃদয়ে অ্যান হেচে 

প্রিয়াঙ্কার হৃদয়ে অ্যান হেচে 

অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার হৃদয় ছুটে যাচ্ছে অ্যান হেচের সন্তান, পরিবার, বন্ধুবান্ধব এবং যারা শোকাহত হয়েছেন তাদের সবার প্রতি। অ্যান হেচের মৃত্যুর পর প্রিয়াঙ্কা চোপড়া লিখেছেন,আপনার সঙ্গে পরিচিত হওয়া এবং আপনার পাশে কাজ করা একটি সম্মানের বিষয়।

আপনি একজন সুন্দর মানুষ এবং একজন অবিশ্বাস্য অভিনেত্রী ছিলেন। আপনি সব সময় আমার হৃদয়ে একটি বিশেষ স্থান জুড়ে থাকবেন।এভাবেই নিজের সহ-অভিনেত্রী অ্যান হেচের মৃত্যুতে সমবেদনা ও শোক জানিয়েছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। উল্লেখ্য,সড়ক দুর্ঘটনার এক সপ্তাহ পর মারা গেছেন মার্কিন অভিনেত্রী অ্যান হেচে। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৩ বছর। প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে মার্কিন টিভি সিরিজ,কোয়ান্টিকো-তে কো-স্টার হিসেবে কাজ করেছিলেন অ্যান হেচে।প্রিয়াঙ্কার খুব ভালো বন্ধু ছিলেন অ্যান। সামাজিক যোগাযোগ মাধ্যমেও বহু ছবিতে একসঙ্গে দেখা গেছে তাঁদের।  হলিউডে অ্যান হেচে ছিলেন জনপ্রিয় একটি ‍মুখ। দ্য ব্রেভ, শিকাগো পিডি’র মতো একাধিক টেলিভিশন সিরিজে অভিনয় করতে দেখা গেছে অভিনেত্রী অ্যান হেচেকে। সিক্স ডেজ সেভেন নাইটস, ডনি ব্রাস্কো’র মতো জনপ্রিয় হলিউড মুভিতেও কাজ করেছেন অ্যান হেচে। তার মৃত্যুতে হলিউডসহ বিশ্বের অন্যান্য সিনেপ্রেমী দর্শকরাও কষ্ট পেয়েছেন।

More News

নাইজেরিয়ায় বিস্ফোরণে মৃত ৫০, পাকিস্তানে ১৬

0
নাইজেরিয়ায় ভয়াবহ বিস্ফোরণে কমপক্ষে ৫০ জনের মৃত্যু হয়েছে। নাইজেরিয়ার প্রশাসনের তরফে জানানো হয়েছে, বিস্ফোরণটি দেশের উত্তর-মধ্য...

নওদায় প্রধানকে লক্ষ্য করে বোমা, মৃত্যু 

0
মুর্শিদাবাদের রাণীনগর ১ ব্লকের লোচনপুর গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন প্রধান তথা ওই ব্লকের তৃণমূল কংগ্রেসের সাধারণ...

বিহারে ফের বিষমদে ২ জনের মৃত্যু

0
আবারও বিষমদ খেয়ে ২ জনের মৃত্যু হয়েছে বিহারে।গুরুতর অসুস্থ কমপক্ষে ১২ জন। জানা গিয়েছে, বিহারের...