Warning: Constant WP_MEMORY_LIMIT already defined in /home/customer/www/snewz.in/public_html/wp-config.php on line 105
টিম বাসের সামনেই অর্শদীপকে কটূক্তি  - S Newz
Saturday, December 3, 2022
জাতীয় সংবাদটিম বাসের সামনেই অর্শদীপকে কটূক্তি 

টিম বাসের সামনেই অর্শদীপকে কটূক্তি 

পাকিস্তানের বিরুদ্ধে ক্যাচ ফস্কানোর পরে প্রকাশ্যে গদ্দার বলে কটূক্তি করা হল ভারতীয় পেসার অর্শদীপ সিংকে। ভারতীয় দলের বাসের সামনে তাঁকে গদ্দার বলেছেন এক সমর্থক।
ইতিমধ্যে ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে এস নিউজ এই ভিডিও-র সত্যতা যাচাই করেনি।ভিডিও-তে দেখা গিয়েছে, শ্রীলঙ্কার বিরুদ্ধে ম্যাচ শেষ হওয়ার পরে তখন টিম বাসে উঠছিল ভারতীয় দল। বাসের কাছেই দাঁড়িয়েছিলেন কয়েক জন সমর্থক। ছিলেন সাংবাদিকরাও। সবার শেষে অর্শদীপ সিং বাসে উঠতে যান। তখনই সেখানে দাঁড়িয়ে থাকা এক ব্যক্তি বলে ওঠেন, গদ্দার এসেছে। গদ্দার এসেছে। ক্যাচ ফস্কে ভারতকে হারিয়েছে।এই কথা শুনতে পান অর্শদীপ। বাসে উঠতে গিয়ে কিছুক্ষণ দাঁড়িয়ে পড়েন তিনি। ওই ব্যক্তির দিকে তাকিয়ে থাকেন। তারপরে অবশ্য নিজেকে সংযত করে বাসের ভিতরে ঢুকে যান ভারতীয় পেসার।অর্শদীপ সিং কিছু না বললেও সেখানে উপস্থিত সাংবাদিকরা বিষয়টি ভালভাবে নেননি। বিমল কুমার নামে এক সাংবাদিক ওই ব্যক্তির কাছে জানতে চান, তিনি কেন অর্শদীপ সিংকে এভাবে কটাক্ষ করলেন। বিমল কুমারের সঙ্গে আরও একজন সাংবাদিক যোগ দেন। তাদের দেখে ওই ব্যক্তি চুপ করে যান। বিমল কুমার তখন সেখানে উপস্থিত নিরাপত্তারক্ষীদের কাছে বিষয়টি নিয়ে অভিযোগ করেন।  নিরাপত্তারক্ষীরা ওই ব্যক্তিকে সেখান থেকে সরিয়ে দেন।

More News

নিউজিল্যান্ডের কাছে সিরিজ হারল ভারত

0
স্বাগতিক নিউজিল্যান্ড ও ভারতের মধ্যে তৃতীয় ও শেষ ওয়ানডেটি বৃষ্টির কারণে বাতিল হয়ে গেছে। ক্রাইস্টচার্চে বৃষ্টির বাধায় পুরো ম্যাচ খেলা সম্ভব হয়নি।  সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে ছিল নিউজিল্যান্ড। দ্বিতীয় ওয়ানডের মতো তৃতীয় ওয়ানডেটিও বাতিল হয়ে যাওয়ায় ১-০...

পাক অধিকৃত কাশ্মীর দখলে প্রস্তুত জানালেন সেনা কর্তা 

0
পাক অধিকৃত কাশ্মীর দখলে প্রস্তুত ভারতীয় সেনা। এমনটাই দাবি করেছেন নর্দান আর্মির কমান্ডার লেফটেন্যান্ট জেনারেল...

ভারতকে উন্নত পরমাণু জ্বালানি সরবরাহ রাশিয়ার

0
ভারতকে উন্নত পরমাণু জ্বালানি ও প্রযুক্তি সরবরাহ করতে চায় রাশিয়া। হায়দরাবাদে একটি আলোচনা সভায় রাশিয়ার...