Tuesday, September 27, 2022
বিনোদনশাহরুখের পাশে ছেলে আরিয়ান

শাহরুখের পাশে ছেলে আরিয়ান

বাবার ঢাল হলেন ছেলে আরিয়ান খান। মুম্বই এয়ারপোর্টে দেখা গিয়েছে, সেলফি তোলার জন্য আচমকাই শাহরুখ খানের হাত ধরে টান মারেন এক ফ্যান। তখনই বাবার দিকে এগিয়ে আসে আরিয়ান। ওই ব্যক্তিকে সরিয়ে কিং খানকে নিয়ে গাড়িতে এয়ারপোর্ট থেকে বেড়িয়ে যেতে দেখা যায় আরিয়ানকে।
লন্ডনে ডানকির শুটিং শেষ। এদিন দুই ছেলে আরিয়ান ও আব্রাহামকে নিয়ে মুম্বই ফিরছিলেন কিং খান। ছোট ছেলে আব্রাহামের হাত ধরেছিলেন তিনি। ওই সময় অতিউৎসাহী ফ্যানের এমন ব্যবহারে রীতিমত চমকে গিয়েছিলেন শাহরুখ। গায়ে হাত দিতে এক ঝটকায় নিজের হাতও সরিয়ে নিয়েছিলেন। আর সঙ্গে সঙ্গে বডিগার্ডদের আগেই বাবার পাশে দাঁড়ান আরিয়ান। প্রসঙ্গত, প্রায়শই পরিবারের খেয়াল রাখতে দেখা যায় আরিয়ানকে। বিভিন্ন পার্টিতে হোক বা রাস্তায় আব্রাহাম, সুহানা আর মা গৌরী খানকে নজরে রাখেন তিনি। আর এবারও তার অন্যথা হলোনা। স্বাভাবিকভাবেই, পরিবারের প্রতি আরিয়ানের এই দায়িত্বশীল মনোভাব বেশ প্রশংসা পেয়েছে নেটিজেনদের। এক সময় মাদক অভিযুক্ত আরিয়ানকে নিয়ে তুমুল সমালোচনা চলেছে সোশ্যাল মিডিয়ায়। এখন অবশ্য সে ধারণা বদলাচ্ছে। আরিয়ানের বিরুদ্ধে কোনো প্রমাণ মেলেনি। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর তরফে তাঁকে ইতিমধ্যেই নির্দোষ ঘোষণা করাও হয়েছে।

More News

ঐশ্বর্যের টেকের আগে আরাধ্যার অ্যাকশন

0
মা ঐশ্বর্যের শুটিং শুরুর আগে অ্যাকশন বলেছিল আরাধ্যা। এমনটাই জানিয়েছেন ঐশ্বর্য রাই নিজেই। সম্প্রতি, পোন্নিয়িন সেলভান-র...

আমির কন্যা ইরা-র বাগদান

0
শ্বশুর আমির খান ফিল্মি মানুষ, তাই মেয়ে ইরাকে ফিল্মি আদলেই বিয়ের প্রস্তাব দিয়েছেন নূপুর শিখরে।...

চুপ-র স্পেশ্যাল স্ক্রিনিং

0
দর্শকদের নিয়ে চুপ-র প্রথম স্ক্রিনিং অনুষ্ঠিত হল মুম্বইতে। ফিল্ম ক্রিটিক বা ইন্ডাস্ট্রির মহারথীদের আগে সারা...