Tuesday, June 28, 2022
Top Newsউপনির্বাচনে রণক্ষেত্র ত্রিপুরা, পুলিশের ওপর হামলা 

উপনির্বাচনে রণক্ষেত্র ত্রিপুরা, পুলিশের ওপর হামলা 

চার কেন্দ্রে উপনির্বাচন ঘিরে রণক্ষেত্র ত্রিপুরা।আগরতলায় সস্ত্রীক ভোট দিতে যাওয়ার সময় পুলিশ কর্মীর ওপরে ছুরি হামলার অভিযোগ উঠেছে দুষ্কৃতীদের বিরুদ্ধে।

পাশাপাশি রাজ্যের শাসকদল বিজেপির বিরুদ্ধে ভোট লুটের অভিযোগ উঠেছে। তৃণমূল প্রার্থী অর্জুন নমঃশূদ্রের গাড়িতে হামলার অভিযোগ উঠেছে বিজেপির বিরুদ্ধে। সেই সময় কোনওক্রমে পালিয়ে বাঁচেন সুরমার তৃণমূল প্রার্থী। অশান্তি ছড়িয়েছে আগরতলা এবং টাউন বড়দোয়ালি কেন্দ্রেও।সাংবাদিকদের উপরও হামলার অভিযোগ উঠেছে বিজেপির বিরুদ্ধে। ভোটারদের থেকে ফোন ছিনিয়ে নেওয়া হচ্ছে বলে অভিযোগ। বিজেপি কর্মীরা ভোট কারচুপি করছেন, এই অভিযোগ নিয়ে খবর করতে গিয়ে বড়দোয়ালির একটি কেন্দ্রে শুভম দেবনাথ নামে এক সাংবাদিক আক্রান্ত হয়েছেন বলে খবর। তাঁর কথায়, লোকজনকে ভোট দিতে দিচ্ছিল না গুন্ডারা। যখন তিনি ক্যামেরায় সেটি ধরার করার চেষ্টা করেন, তখনই তাঁর ওপর প্রায় ২০-৩০ জন লোক হামলা চালায়। তার ফোন, প্রেস কার্ড ছিনিয়ে নেওয়া হয়। আগরতলা কেন্দ্রের ১১ নং বুথের বাইরে জড়ো হয়ে ফোন ছিনতাই করার অভিযোগ উঠেছে বিজেপি কর্মীদের বিরুদ্ধে। যুবরাজনগরে তৃণমূল প্রার্থী মৃণালকান্তি দেবনাথের অভিযোগ, বিজেপির গুন্ডারা তাঁর বুথস্তরের এজেন্টদের ভোটকেন্দ্রে ঢুকতে দেয়নি। বিজেপির বাইক বাহিনী ভোটারদের রাস্তায় আটকে দিচ্ছে।  তৃণমূল প্রার্থী অর্জুন নমঃশূদ্র বলেছেন, তিনি সকল সুরমা বিধানসভা কেন্দ্রের ভোটারদের বলেছেন, বিজেপিকে ভয় না পেতে। ভয় দেখালে তাঁরা পিছপা হবেন না। বিজেপিকে ভোটবাক্সের মাধ্যমে শিক্ষা দিতে হবে। তৃণমূল ভয় পাই না। সুরমার বামনছড়া এলাকায় ভোট শুরুর আগে কয়েক রাউন্ড গুলি চলে। যদিও ত্রিপুরার মুখ্যমন্ত্রী মানিক সাহার দাবি, শান্তিপূর্ণ ভাবেই নির্বাচন চলছে।

More News

কুণালকে শিয়াল বলে তীব্র কটাক্ষ দিলীপের 

0
যে শিয়ালের লেজ কাটা গেছে, সে চায় সবার লেজ কাটা হোক। একইসঙ্গে দিলীপের কটাক্ষ এসব...

পিএসি-র চেয়ারম্যান ,মুকুলের ইস্তফা

0
বিধানসভার পাবলিক অ্যাকাউন্টস কমিটি,পিএসি-র চেয়ারম্যান পদ থেকে ইস্তফা দিয়েছেন মুকুল রায়।সোমবার বিধানসভার স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়কে...

পানিহাটি-দমদমে বাধা, ভাটপাড়ায় ছাপ্পা-র অভিযোগ

0
বেলা বাড়তেই পানিহাটি, দমদম, ভাটপাড়ায় উপনির্বাচনে বিক্ষিপ্ত অশান্তি শুরু হয়েছে।  সাংবাদিকদের বুথ চত্বরে ঢুকতে এবং...