Tuesday, June 28, 2022
বিনোদনসৌরভের জীবনীচিত্র, আগ্রহী ঐশ্বর্যা

সৌরভের জীবনীচিত্র, আগ্রহী ঐশ্বর্যা

আইপিএলের প্লে-অফ এবং এলিমিনেটর ম্যাচ দেখতে শহরে কলকাতায় এসেছিলেন দক্ষিণী সুপারস্টার রজনীকান্তের কন্যা ঐশ্বর্যা।সঙ্গে এসেছিলেন তাঁর দুই পুত্রও। বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাড়িতে নৈশভোজে গিয়েছিলেন ঐশ্বর্যা।সৌরভের ঘনিষ্ঠদের একাংশের খবর, রজনীকান্ত-কন্যা সৌরভের জীবনীচিত্র করতে আগ্রহী।

যদিও এর কোনও আনুষ্ঠানিক সমর্থন মেলেনি।বস্তুত, সৌরভের জীবনীচিত্রের কাজ অনেকটা এগিয়ে গিয়েছে বলেই প্রযোজনা সংস্থা সূত্রের খবর।প্রসঙ্গত, ঐশ্বর্যা নিজে চলচ্চিত্র পরিচালক।তিনি দক্ষিণী ছবিতে নেপথ্যগায়িকাও বটে।তবে তাঁর সঙ্গে সৌরভের যোগাযোগ ছবির সূত্রে নয়।একেবারেই ব্যক্তিগত,সম্প্রতি দক্ষিণী ছবির অভিনেতা ধনুশের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয়েছে ঐশ্বর্যার।ঘটনাচক্রে, ২০১৬ সালে ঐশ্বর্যার আত্মজীবনী প্রকাশিত হয়েছিল। নাম,স্ট্যান্ডি অন অ্যান অ্যাপল বক্স: দ্য স্টোরি অব আ গার্ল অ্যামং দ্য স্টার্‌স। বইয়ে তিনি লিখেছিলেন,এক খ্যাতনামীর সন্তান হওয়ার অভিজ্ঞতা।লিখেছিলেন তাঁর বিবাহ এবং কেরিয়ার বেছে নেওয়ার কথাও।প্রাক্তন স্বামী ধনুশের ভাইরাল গান,হোয়াই দিস কোলাভেরি ডি তৈরির ভিডিয়ো তৈরির সময় ছিলেন ঐশ্বর্যা।বস্তুত, তাঁর পরিচালনায় ধনুশের একটি ছবিতে অভিনয় করারও কথা ছিল।ধনুশ ঘোষণা করেছিলেন,এই একটি ছবিতেই তিনি তাঁর স্ত্রীর পরিচালনায় কাজ করবেন।ঐশ্বর্যা-ধনুশের দুই পুত্রের মধ্যে বড় জন লিঙ্গা বাস্কেটবল নিয়ে বেশি উৎসাহী।ছোট ছেলে যাত্রার উৎসাহ আবার ক্রিকেটে। লিঙ্গা এবং যাত্রা,দু’জনেই সৌরভের বাড়িতে গিয়েছিলেন।

More News

অগ্নিপথ : উত্তর-দক্ষিণ ভারত জ্বলছে 

0
অগ্নিপথের বিরোধিতায় বিহার-উত্তরপ্রদেশ-তেলেঙ্গানায় ট্রেনে আগুন লাগানোর অভিযোগ উঠেছে বিক্ষোভকারীদের বিরুদ্ধে। শুক্রবার সকালে বিহারে ফের ট্রেনে অগ্নিসংযোগ করেছেন...

কান-এ অপ্রস্তুত অদিতি রাও হায়দরি

0
দক্ষিণী অভিনেত্রী অদিতি রাও হায়দরি,জীবনে প্রথম বার কান-এ রেড কার্পেটে হাঁটতে গিয়ে বেশ কিছু সমস্যার...

হলিউড ছবিতে ধনুষ,ফার্স্ট লুকে চমক

0
ব্যক্তিগত জীবনে যত সমস্যা, পেশাগত জীবনে ধনুষের সাফল্যের ধারা তত অব্যাহত। ফের হলিউড সিনেমায় অভিনয়...