Warning: Constant WP_MEMORY_LIMIT already defined in /home/customer/www/snewz.in/public_html/wp-config.php on line 105
২ প্রার্থীকে কটাক্ষ বিজেপির, শত্রুঘ্ন-র নামে দেওয়াল লিখনও - S Newz
Friday, January 27, 2023
সব খবর২ প্রার্থীকে কটাক্ষ বিজেপির, শত্রুঘ্ন-র নামে দেওয়াল লিখনও

২ প্রার্থীকে কটাক্ষ বিজেপির, শত্রুঘ্ন-র নামে দেওয়াল লিখনও

বালিগঞ্জ উপনির্বাচনে প্রার্থী করায় মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছেন বাবুল সুপ্রিয়। টুইট করে বাবুল লিখেছেন তাঁকে জনগণের সেবা করার সুযোগ করে দেওয়ায় তিনি কৃতজ্ঞ।
বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিয়ে বাবুল বলেছিলেন প্রথম একাদশে খেলতে বেশি পছন্দ করেন। তাই যেখানে প্রথম একাদশে খেলার সুযোগ পাবেন সেখানেই যাবেন। রবিবার মনোনয়ন পেয়ে আপ্লুত বাবুল তাই নেত্রীকে ধন্যবাদ জানাতে ভোলেন নি। এদিকে আসানসোলে প্রার্থী হয়েছেন শত্রঘ্ন সিনহা। প্রসঙ্গত এই দুই ব্যক্তিই বিজেপির প্রাক্তনী। বাবুলকে বালিগঞ্জে প্রার্থী করায় বিজেপি মুখপাত্র শমীক ভট্টাচার্য বলেছেন কার চুল এলোমেলো, তাতে কার কী এসে গেলো। যদিও শত্রুঘ্ন সিনহাকে বহিরাগত প্রার্থী বলে কটাক্ষ করেছেন পশ্চিমবঙ্গ বিজেপির পর্যবেক্ষক অমিত মালব্য। টুইট করে তিনি লিখেছেন তৃণমূল আসানসোল থেকে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ঘনিষ্ঠ দলের যুব শাখার সভাপতি সায়নী ঘোষকে প্রার্থী করবে। কিন্তু মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর ভাইপোকে ছোট করার জন্য ওই আসনে একজন সম্পূর্ণ বহিরাগতকে প্রার্থী করেছেন। যিনি কেবল আসানসোলেরই নয়, এরাজ্যের জন্য বহিরাগত। এদিকে নাম ঘোষণা হতে আসানসোলে বিভিন্ন এলাকায় শত্রুঘ্ন সিনহার নামে দেওয়াল লিখন শুরু হয়ে গিয়েছে। 
 
 
 
 

More News

অভিষেক মেঘালয় ছাড়তেই দলত্যাগ তৃণমূল প্রার্থী

0
অভিষেক বন্দ্যোপাধ্যায়ের মেঘালয় সফরের দিনেই দল ছেড়েছেন এক তৃণমূল প্রার্থী। মঙ্গলবার শিলঙে মেঘালয় বিধানসভা নির্বাচনে...

মেঘালয়ে লক্ষ্মীর ভান্ডার তৃণমূলের, ১০লাখ ল্যাপটপ       

0
মেঘালয়ে ক্ষমতায় এলে মহিলাদের ১০০০ টাকা করে ভাতা দেওয়ার কথা ঘোষণা করেছে তৃণমূল। একই সঙ্গে...

দিল্লি হাইকোর্টে পিছল অনুব্রতের মামলার

0
দিল্লি হাইকোর্টে আবারও পিছিয়ে গিয়েছে তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের মামলার শুনানি। এই মামলায়...