Monday, July 22, 2024
Top Newsমধ্যপ্রদেশে বিজেপির যুব মোর্চার নেতা খুন  

মধ্যপ্রদেশে বিজেপির যুব মোর্চার নেতা খুন  

মধ্যপ্রদেশে বিজেপির যুব মোর্চার নেতা মনু কল্যাণকে গুলি করে খুনের অভিযোগ উঠেছে দুষ্কৃতীদের বিরুদ্ধে। পুলিশ সূত্রে খবর, দলীয় কার্যালয়ে ছিলেন মনু কল্যাণ।
সেই সময় পীযূষ এবং অর্জুন নামে দুই যুবক তাঁর সঙ্গে দেখা করতে আসেন। মনু কল্যাণের সঙ্গে কিছু বিষয় নিয়ে কথাও বলেন তাঁরা। অভিযোগ, তারপরই আচমকাই পিস্তল বার করে খুব কাছ থেকে মনু কল্যাণকেকে গুলি করেন অর্জুন। মনু কল্যাণের বন্ধুকে লক্ষ্য করেও গুলি চালানো হয়। কিন্তু তিনি কোনও রকমে পালিয়ে বাঁচেন।মনু কল্যাণের বন্ধু পালিয়ে গিয়ে স্থানীয়দের খবর দেন। এরপরই মনু কল্যাণকে উদ্ধার করে হাসপাসাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।রাজ্যের মন্ত্রী কৈলাস বিজয়বর্গীয়ের ঘনিষ্ঠ সঙ্গী ছিলেন মনু কল্যাণ। তাঁর মৃত্যুর খবর পেয়েই রবিবার সকালে কৈলাস বিজয়বর্গীয় এবং তাঁর পুত্র আকাশ বিজয়বর্গীয় মনু কল্যাণের বাড়িতে যান। তাঁর পরিবারকে সমবেদনা জানিয়েছেন।পুলিশ দুই অভিযুক্তকে চিহ্নিত করেছে। প্রাথমিকভাবে পুলিশ মনে করছে, ব্যক্তিগত শত্রুজার জেরেই এই খুন। তবে নেপথ্যে রাজনৈতিক কোনও কারণ আছে কি না তাও খতিয়ে দেখা হচ্ছে।

More News

নিটকাণ্ডে ধর্মেন্দ্রর ইস্তফার দাবিতে উত্তাল সংসদ 

0
নিট প্রশ্নফাঁস ইস্যুতে কেন্দ্রীয় শিক্ষামন্ত্রী ধর্মেন্দ্র প্রধানের ইস্তফার দাবিতে বিরোধী সাংসদের বিক্ষোভে উত্তাল লোকসভা। সোমবার...

উত্তরপ্রদেশে সমাজবাদী পার্টির নেতাকে কুপিয়ে খুনে

0
উত্তরপ্রদেশে বাড়িতে ঢুকে সমাজবাদী পার্টির এক নেতাকে কুপিয়ে খুনের ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে। ইতিমধ্যে খুনের...

চোর সন্দেহে চুল কেটে মারধর, সরব বিজেপি

0
হাওড়ার ডোমজুড়ে চোর সন্দেহে একই পরিবারের তিনজনকে মারধর করে এক মহিলার চুল কেটে দেওয়ার অভিযোগ...