Thursday, May 26, 2022
উত্তর দিনাজপুরদল ছাড়লেন বিজেপির কৃষ্ণ, জল্পনা বাড়ালেন ফিরহাদ

দল ছাড়লেন বিজেপির কৃষ্ণ, জল্পনা বাড়ালেন ফিরহাদ

রায়গঞ্জের বিজেপি বিধায়কের বিজেপি ছাড়ার দিনেই তাঁর তৃণমূলে যোগদানের জল্পনা উসকে দিয়েছেন রাজ্যর পরিবহণ মন্ত্রী ফিরহাদ হাকিম। বলেছেন, এতদিন দমবন্ধ হয়ে আসছে বলে যে সমস্ত নেতা তৃণমূল থেকে বিজেপিতে যোগ দিতেন, এখন ভোটের পরে ঠিক তার উল্টো স্রোত দেখা যাচ্ছে।
এই প্রসঙ্গেই তিনি দলত্যাগের কথা টেনে এনে শুভেন্দু অধিকারী আদৌ আর বিরোধী দলনেতা থাকবেন কিনা, সেই জল্পনাও উসকে দিয়েছেন। সাংসদ তথা প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরির বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়ে শুক্রবারই বিজেপি ছাড়ার কথা ঘোষণা করেছেন রায়গঞ্জের বিজেপি বিধায়ক কৃষ্ণ কল্যাণী। এই নিয়ে বিধানসভা ভোটের পরে গত পাঁচ মাসে সাতজন বিধায়ক বিজেপি ছেড়েছেন। শুক্রবার সাংসদ তথা দেবশ্রী চৌধুরির উদ্দেশে পাল্টা চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে কৃষ্ণ কল্যাণী বলেছেন, আগামী লোকসভা ভোটে দল টিকিট দিলে প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রীর জমানত বাজেয়াপ্ত হবে। আর জমানত বাজেয়াপ্ত না হলে, তিনি রাজনীতি ত্যাগ করবেন। এদিকে, বিধায়ককে দল না ছাড়ার জন্য অনুরোধ করেছেন রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। যদিও, বিষয়টি নিয়ে রায়গঞ্জের বিধায়ককে পাল্টা চ্যালেঞ্জ ছুঁড়েছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। বলেছেন, রায়গঞ্জের মানুষ বিজেপির সঙ্গেই রয়েছে। ব্যক্তি স্বার্থে দল ছাড়ছেন কৃষ্ণ কল্যাণী। এদিকে, শুভেন্দু অধিকারীর এমন মন্তব্যের পরে তাকে পাল্টা নিশানা করেছেন রাজ্যের পরিবহণ মন্ত্রী ফিরহাদ হাকিম।

More News

জুন মাসে পাহাড়ে ভোট, শিলিগুড়ি মহুকুমাও  

0
জুন মাসেই পাহাড়ে ভোট। সঙ্গে ভোট শিলিগুড়ি মহুকুমা পরিষদেও। উত্তরবঙ্গ সফর সেরে ফেরার একমাসের মধ্যেই...

ঝড়-বৃষ্টি কলকাতায়, বজ্রবিদ্যুৎও  

0
গত দু'দিন কলকাতাসহ দক্ষিণবঙ্গের সব জেলায় কালবৈশাখী হয়েছে। সোমবারও কালবৈশাখী সম্ভাবনা রয়েছে কলকাতাসহ দক্ষিণবঙ্গের বেশীরভাগ...

৩-৪ দিন ঝড়বৃষ্টি চলবে রাজ্যজুড়ে

0
রবিবার থেকে বুধবার পর্যন্ত কলকাতা সহ দক্ষিণবঙ্গের প্রায় সব জেলাতেই ঝড়বৃষ্টির সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছে...