Tuesday, April 23, 2024
Sportsরিশার্লিসনকে নিয়ে আশঙ্কায় ব্রাজিল

রিশার্লিসনকে নিয়ে আশঙ্কায় ব্রাজিল

কঠিন সময়ের মধ‍্য দিয়ে যাওয়া ব্রাজিলের সামনে আরও শক্তি হারানোর আশঙ্কা। ইউরোপের দুই শক্তশালী দল ইংল‍্যান্ড ও স্পেনের বিপক্ষে রিশার্লিসনের খেলা অনিশ্চিত।

চোট পেয়ে অনেক দিন ধরে দলের বাইরে নেইমার। সহসা তার ফেরার সম্ভাবনাও নেই।এদিকে মাঠে সময়টা ভীষণ খারাপ কাটছে ব্রাজিল দলের। বাজে পথচলায় সামনে বড় দুই দলের বিপক্ষে তাদের ঘুরে দাঁড়ানোর কঠিন লড়াই। এমন সময়ে রিশার্লিসনকে হারানোর আশঙ্কায় পড়ে গেছে তারা।প্রিমিয়ার লিগে ১৭ ফেব্রুয়ারি উলভারহ্যাম্পটন ওয়ানডারার্সের বিপক্ষে ২-১ গোলে হারের ম্যাচে পায়ে চোট পান টটেনহ্যাম হটস্পারের রিশার্লিসন। প্রায় দু’ সপ্তাহ পর জানা গিয়েছে ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের চোটের প্রকৃত অবস্থা।টটেনহ্যাম কোচ এনজ পোস্টেকোগ্লু জানিয়েছেন, রিশার্লিসনের সেরে উঠতে তিন থেকে চার সপ্তাহ লাগবে।এই মাসের শেষ সপ্তাহে দুটো প্রীতি ম্যাচে ইংল্যান্ড ও স্পেনের মুখোমুখি হবে ব্রাজিল। আগামী ২৪ মার্চ ইংলিশদের এবং তার তিন দিন পর স্প্যানিশদের বিপক্ষে খেলবে পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়নরা।

More News

প্রেম করছেন শাহরুখ-পুত্র

0
লারিসা বনেসি,ব্রাজিলের নাগরিক হলেও ভারতে বহু বছর ধরে কাজ করছেন। সেই ব্রাজিলিয়ান তারকার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন শাহরুখ-পুত্র,আরিয়ান খান।  অক্ষয় কুমার, জন আব্রাহামের সঙ্গে কাজ করেছেন তিনি। লারিসা-আরিয়ানের প্রেমের খবর মিলেছে সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি আরিয়ানের ইনস্টাগ্রামে দেখা গিয়েছে তিনি লারিসাকে ফলো করেন। শুধু অভিনেত্রীকে নয়, তাঁর গোটা পরিবারকেই অনুসরণ করেন বাদশা-পুত্র।জানা যাচ্ছে, লারিসার মাকে জন্মদিনে নাকি উপহারও পাঠিয়েছেন আরিয়ান। তা-ও আবার নিজের ব্র্যান্ডের পোশাক।এদিকে লারিসা পেশায় অভিনেত্রী। ব্রাজিলের নামী মডেল। তবে বেশ কয়েক বছর আগেই ভারতে চলে আসেন।অক্ষয় কুমার...

ব্রাজিলের বিপক্ষে খেলতে ‘তৈরি’ রদ্রি

0
রদ্রি, পারিবারিক কারণে গত কয়েকদিন দলের সঙ্গে ছিলেন না। করেননি কোনো অনুশীলন। তাতে অবশ্য কোনো সমস্যা...

ব্রাজিলে ঝড়ের তাণ্ডব, মৃত ১২

0
ভয়াবহ ঝড়ে তাণ্ডবে তছনছ হয়ে গিয়েছে দক্ষিণ-পূর্ব ব্রাজ়িলের পাহাড়ে ঘেরা রিয়ো ডি জেনেরো প্রদেশের একাংশ।...