Tuesday, June 28, 2022
বিনোদনবাতিল রামগোপাল বর্মার,ডেঞ্জারাস

বাতিল রামগোপাল বর্মার,ডেঞ্জারাস

পরিচালক রামগোপাল বর্মা জানিয়েছেন,ডেঞ্জারাস ছবিতে সমকামী দুই যুগলের প্রেম-হিংসা-যৌনতা-অ্যাকশন তুলে ধরেছেন। চিত্রনাট্যের প্রয়োজনেই ছবিতে সাহসী দৃশ্য এসেছে,যাকে জীবন্ত করেছেন নয়না-অপ্সরা।

পরিচালক আরও লিখেছেন,আইনি সমর্থন,সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে ডেঞ্জারাস ছবিটি।তার পরেও সমকামিতার বিরোধিতা করার অর্থ এলজিবিটিকিউআইএ সম্প্রদায়ের মানুষদের প্রতি অকারণ অসম্মান, যা রামগোপাল মানতে পারছেন না। এর জন্য প্রয়োজনে রামগোপাল আইনি পথেও হাঁটবেন।পরিচালক আরও লিখেছেন, আইনি সমর্থন, সেন্সর বোর্ডের ছাড়পত্র পাওয়ার পরেও সমকামিতার বিরোধিতা করার অর্থ এলজিবিটিকিউআইএ সম্প্রদায়ের মানুষদের প্রতি অকারণ অসম্মান।যা তিনি মানতে পারছেন না।ডেঞ্জারাস মুক্তির জন্য আদালতে যাবেন রামগোপাল বর্মা।আইনক্স,পিভিআরের হল মালিকেরা জানিয়ে দিলেন সমকামী নির্ভর ছবি নাকি আর দেখাবেন না তাঁরা।বেঁকে বসেছেন তাঁরা এই ধারার ছবি-মুক্তি নিয়ে,পরিচালক রাম গোপাল বর্মার এমনটাই দাবি। প্রেক্ষাগৃহের মালিকদের বক্তব্য,এ ভাবে খুল্লামখুল্লা সমকামিতার ছবি, তাঁদের যৌনতাকে তাঁরা দেখাবেন না।দর্শকের নাকি ভিন্ন প্রতিক্রিয়া হবে।এর পরেই টুইটে ক্ষোভ প্রকাশ করে রামগোপাল প্রশ্ন তুলেছিলেন যে দেশে ৩৭৭ ধারা চালু হওয়ার পরেও এত উৎসাহ আলোচনা দেখা যায়, সেই দেশে মানুষ এই বিষয় নিয়ে ছবি দেখতে চাইছেন না,এমনটা হতে পারে?

More News

রামগোপাল বর্মার বিরুদ্ধে আর্থিক প্রতারণার অভিযোগ

0
আর্থিক প্রতারণার অভিযোগ উঠেছে পরিচালক রামগোপাল বর্মার বিরুদ্ধে।হায়দরাবাদ পুলিশ রামগোপাল বর্মার বিরুদ্ধে একটি প্রযোজনা সংস্থার...

আটকে সমকামী প্রেমে’র ছবি

0
ছবির প্রচারে কলকাতা এসে ছিলেন। ঘুরেছিলেন সারা ভারতে। কিন্তু শেষ মুহূর্তে থমকে গিয়েছে রামগোপালের ছবির...

সমলিঙ্গের বিয়েকে বৈধ করার দাবি সুপ্রিয়া সুলের 

0
সমলিঙ্গের বিয়েকে বৈধতা দেওয়ার দাবিতে লোকসভায় সরব হয়েছিলেন এনসিপি সাংসদ সুপ্রিয়া সুলে। শনিবার লোকসভায় একটি...